বিপদের মুখে বাংলাদেশ ক্রিকেট টিম আফগানিস্তানের কাছে

বিপদের মুখে বাংলাদেশ ক্রিকেট টিম আফগানিস্তানের কাছে। প্রথম থেকে দুর্দান্ত ব্যাটিং করলেও থেমে গেছে তাদের ব্যাটিংয়ের ঝড়। ইতিমধ্যে দুইটি উইকেট হারিয়ে ফেলেছে বাংলাদেশ টাইগার টিম।

আজকে সকাল ১১ টা থেকে অনুষ্ঠিত হয়েছে বাংলাদেশ বনাম আফগানিস্তান। মাত্র ১৫৬ রানে অল উইকেট করে দেয় বাংলাদেশ শক্তিশালী বলাররা। প্রথম থেকে চাপে রেখেছিল তাসকিন মুস্তাফিজরা আফগানদের। যার কারণে সব পরানের উইকেট হারিয়ে দিশেহারা পড়ে আফগানিস্তান ক্রিকেট বাহিনী। অন্যদিকে বাংলাদেশের অন্যান্য খেলোয়াড়রাও জ্বলে ওঠে এবং আফগানিদের বিরুদ্ধে চেষ্টা চালিয়ে যাচ্ছে। যখন রশিদ খানের মতো অলরাউন্ডার খেলোয়াররা কুপোকাত হয়ে গেছে বাংলাদেশ বলার কাছে সেখানে বাংলাদেশ ক্রিকেট ভক্তরা উচ্ছ্বাস পালন করছে। এবারের আফগানিস্তানের বিরুদ্ধে বিজয় নিশ্চিত হবে সে জেনে অনেকেই সোশ্যাল মিডিয়াতে বিভিন্ন কথা শেয়ার করছে।

বিপদের মুখে বাংলাদেশ ক্রিকেট টিম আফগানিস্তানের কাছে

এখন পর্যন্ত চলমান রয়েছে বাংলাদেশ বনাম আফগানিস্তান লাইভ খেলা। এই খেলা সরাসরি উপভোগ করতে চাচ্ছেন তারা আমাদের আর্টিকেল করুন নিচে থেকে এবং দেখে নিন লাইভ খেলা। আপনাদের জন্য আমরা এই লাইভ খেলাটি সরাসরি শেয়ার করছি। খুব সহজেই আপনারা সকল স্কোর গুলো আপডেট ভাবে দেখতে পারেন।

বাংলাদেশ শুরুতে ব্যাটিং দুর্দান্ত করলেও মাত্র ৬ ওভারে দুই উইকেট হারিয়ে ফেলেছে। বর্তমান সময়ে রান রেট ৩ এর নিচে যার কারণে অনেকাংশ ভয়ের মুখে রয়েছে বাংলাদেশ টাইগার। ইতিমধ্যে তানজিদ হাসান রান আউট হয়েছেন এবং লিটন দাস বই আউট হয়েছেন। বেট করতেছেন মেহেদী হাসান এবং নাজমুল হাসান শান্ত। আমাদের রয়েছে সাকিব আল হাসান, মুশফিকুর রহিম এবং মাহমুদুল্লাহ রিয়াদের মত দক্ষ ব্যাটসম্যানরা। তারা জয় নিশ্চিত নিয়ে আসবে এই অপেক্ষায় রয়েছে বাংলাদেশ টাইগার ভক্ত। বিপদের মুখে বাংলাদেশ ক্রিকেট টিম আফগানিস্তানের কাছে যতই থাকুক না কেন জয় তারা ছিনিয়ে আনবে।

বাংলাদেশ আফগানিস্তান ক্রিকেট বিশ্বকাপ

Jahid Hasan

আমি মোঃ জাহিদ হাসান। পেশায় একজন প্রফেশনাল কন্টেন্ট রাইটার। ফাজার নিউজের শুরু থেকেই আমি এখানে কাজ করে যাচ্ছি সততার সঙ্গে। বাংলাদেশের সব ধরনের নিউজ কাভার করে থাকি, আগামী দিনগুলোতে আপনাদের সামনে সকল খবরগুলো সততা যাচাই করে উপস্থাপন করার চেষ্টা করব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *