বসুন্ধরা সিলিন্ডার গ্যাসের দাম কত

প্রতিদিন বাজার দরে আমরা নিয়ে বসুন্ধরা সিলিন্ডার গ্যাসের দাম সম্পর্কে। কারণ দৈনন্দিন জীবনে অতি ব্যবহৃত আরেকটি জিনিস হচ্ছে এই সিলিন্ডার গ্যাস। আমরা আজকে এই গ্যাসের দাম সম্পর্কে নিয়ে হাজির হয়েছি।

আমাদের দেশের সর্বত্র লাইনে গ্যাস না থাকার কারণে অনেকেই সিলিন্ডার গ্যাস ব্যবহার করে। বিশেষ করে অঞ্চলে এই গ্যাসের ব্যবহার অনেক বেশি। কারণ শহর অঞ্চলে গ্যাসের সমস্যা দেখা যায় যার কারণে ব্যাকআপ হিসেবে এই সিলিন্ডার গ্যাস গুলো ব্যবহার করে। আবার অনেক বাসা বাড়িতে গ্যাস থাকে না যার কারণে সিলিন্ডার গ্যাস ব্যবহার করতে হয় তাদের।

বর্তমানে গ্রাম গুলোতেও এখন প্রচুর গ্যাসের চুলা ব্যবহৃত হচ্ছে। এখানে শতভাগ সিলিন্ডারে গ্যাস ব্যবহার করা হয় কোন ধরনের লাইন গ্যাস ব্যবহার করা হয় না। তাই আমাদের দেশের নিত্য প্রয়োজনীয় জিনিসের মধ্যে এটি দাঁড়িয়ে গেছে। এই গ্যাসের দাম প্রতিনিয়ত আপডেট হয়ে থাকে।

বসুন্ধরা সিলিন্ডার গ্যাসের দাম কত

বাজারে সিলিন্ডার গ্যাসের দাম নির্ধারণ করে দিয়েছে সরকার। কিন্তু কিছু সিন্ডিকেট রয়েছে যারা এই গ্যাসের দাম বৃদ্ধি করে দেয় এবং নানা উপায়ে সাধারণ গ্রাহকের ঠকায়। আপনার যদি এই গ্যাসের দাম জানা থাকে তাহলে আপনি কেনার ক্ষেত্রে লোকসান হবেন না। এখানে যে দাম গুলো দেওয়া হয় সেগুলো উপযুক্ত সোর্স থেকে নেওয়া হয়ে থাকে। আপনাদের অবশ্যই এই সিলিন্ডারের দাম সম্পর্কে জানা দরকার।

বাংলাদেশে বেশ কয়েকটি সিলিন্ডার গ্যাস কোম্পানি রয়েছে। মধ্যে অন্যতম একটি সিলিন্ডার গ্যাস কোম্পানি হচ্ছে বসুন্ধরা। সাধারণ জনগণের আস্থা নিয়েছে এই কোম্পানিটি। শহরাঞ্চল থেকে গ্রামাঞ্চল পর্যন্ত এই গ্যাসের বিস্তৃতিতে অনেক। এর জনপ্রিয়তা রয়েছে অনেক বেশি। আজকে বসুন্ধরা সিলিন্ডার গ্যাসের দাম হচ্ছে ১৩৬৩ টাকা। দোকানে বিক্রি করা হচ্ছে ১৪০০ টাকাতে। এই হচ্ছে বর্তমান সময়ে বসুন্ধরা কোম্পানির এলপিজি গ্যাসের দাম।

আপনারা এই আর্টিকেলের মাধ্যমে বসুন্ধরা সিলিন্ডারে গ্যাসের দাম কত সে বিষয়টি জানলেন। সোনার দাম কত এই আর্টিকেলটি পড়তে আমাদের এই আর্টিকেলের নিচে অংশ দেখুন। এখানে সকল দাম সংক্রান্ত তথ্যগুলো আপডেট দেওয়া হয়ে থাকে।

আজকে ২২ ক্যারেট সোনার দাম কত টাকা

Jahid Hasan

আমি মোঃ জাহিদ হাসান। পেশায় একজন প্রফেশনাল কন্টেন্ট রাইটার। ফাজার নিউজের শুরু থেকেই আমি এখানে কাজ করে যাচ্ছি সততার সঙ্গে। বাংলাদেশের সব ধরনের নিউজ কাভার করে থাকি, আগামী দিনগুলোতে আপনাদের সামনে সকল খবরগুলো সততা যাচাই করে উপস্থাপন করার চেষ্টা করব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *