টসে জয় লাভ করেই দুর্দান্ত ব্যাটিং করতেছে

টসে জয়লাভ করেই বাংলাদেশ দুর্দান্ত ব্যাটিং করতেছে আজকে। আজকের এই খেলাটি সরাসরি দেখতে চাচ্ছেন তারা আমাদের দেওয়া নিচে লিংকে প্রকাশ করেন এবং সেখান থেকে লাইভ খেলা দেখবেন।

অবশেষে অনুষ্ঠিত হয়ে গেল আন্তর্জাতিক ক্রিকেট বিশ্বকাপের অন্যতম একটি আসর ভারত বনাম বাংলাদেশ লাইভ খেলা। কারণ আজকের এই খেলা সরাসরি দেখানো হচ্ছে আমাদের ওয়েবসাইটে এবং আপনারা দেখতে পারবেন আমাদের এখান থেকেই। ভারত এবং বাংলাদেশের খেলা মানে অন্যরকম উত্তেজনা এবং দুই বাংলার মধ্যে প্রচুর প্রতিযোগিতা। ক্রিকেটের জগতে অন্যতম একটি উত্তেজনা ময় ম্যাচ হচ্ছে এই বাংলাদেশ বনাম ভারত ম্যাচ। আজকে আমরা এই ম্যাচ সম্পর্কে আপনাদের সামনে তুলে ধরার চেষ্টা করব।

টসে জয় লাভ করেই দুর্দান্ত ব্যাটিং করতেছে

আজ দুপুর ২:৩০ মিনিট হতে শুরু হয়েছে এই খেলাটি। ভারতের মহারাষ্ট্র স্টেডিয়ামে এই খেলা অনুষ্ঠিত হচ্ছে। আর মুখোমুখি হয়েছে বাংলাদেশ বনাম ভারত এর সকল খেলোয়াড়। একে অপরের বিপক্ষে প্রচুর প্রতিযোগিতা করবে আজকে। এর মধ্যে টস হয়ে গেছে এবং এইট আছে জয়লাভ করেছে বাংলাদেশ। ব্যাটিংয়ে নেমে দুর্দান্ত পারফরম্যান্স করছে বাংলাদেশ ক্রিকেট টিম। তবে রান রেট প্রথম দিক থেকে কম থাকলেও আস্তে আস্তে এগিয়ে যাচ্ছে এই শক্তিশালী দল।

বাংলাদেশ বনাম ইন্ডিয়া খেলা

অপরাজিত ক্রিকেট দল এবারের বিশ্বকাপের হচ্ছে ভারত। তাদের সাথে জেতার সম্ভাবনা সমীকরণ অনুসারে খুব কম থাকলেও বাংলাদেশরা দুর্দান্ত পারফরম্যান্স করবে বলে আশা করা যায়। বরাবর যতগুলো খেলা অনুষ্ঠিত হয়েছে সবগুলোতেই ভালো পারফরম্যান্স করেছে বাংলাদেশ এবং হাড্ডাহাড্ডি খেলা হয়েছে। বাংলাদেশ ক্রিকেট ভক্তরা মনে করছে জয়লাভ করেই দুর্দান্ত ব্যাটিং করতেছে এটি আমাদের জন্য বেশ ভালো।

Jahid Hasan

আমি মোঃ জাহিদ হাসান। পেশায় একজন প্রফেশনাল কন্টেন্ট রাইটার। ফাজার নিউজের শুরু থেকেই আমি এখানে কাজ করে যাচ্ছি সততার সঙ্গে। বাংলাদেশের সব ধরনের নিউজ কাভার করে থাকি, আগামী দিনগুলোতে আপনাদের সামনে সকল খবরগুলো সততা যাচাই করে উপস্থাপন করার চেষ্টা করব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *