নিউজিল্যান্ডকে লজ্জাজনক হার দিয়ে দিল বাংলাদেশ টাইগাররা

আবারো জ্বলে উঠেছে বাংলাদেশ টাইগার বাহিনীরা। নিউজিল্যান্ডকে লজ্জাজনক হার দিয়ে দিল বাংলাদেশ টাইগাররা। আসুন আজকে আমরা সেই খবর সম্পর্কে জানবো এবং সে বিষয় সম্পর্কেই আলোচনা করব।

বাংলাদেশ এবং নিউজিল্যান্ডের খেলা চলমান রয়েছে বিশ্বকাপের পূর্ব থেকেই। বিশ্বকাপের পূর্বে অনুষ্ঠিত ম্যাচগুলোর মধ্যে অনেকগুলো সিরিজ বাকি ছিল যার কারণে পিছিয়ে গিয়েছিল। বিশ্বকাপ শেষ হবার পরেই আবার সফরে এসেছেন নিউজিল্যান্ড বাহিনীরা। বেশ কয়েকটি অনুষ্ঠিত হয় এই দুই দলের মধ্যে। টেস্ট ম্যাচে নিজেদেরকে তেমন সুবিধা করতে না পারলেও জ্বলে উঠেছে এই ওয়ানডে ম্যাচের শেষে। আসুন আমরা জেনে নেই শেষ ম্যাচে কি ঘটেছে এবং কি কি হয়েছে সে সকল সম্পর্কে।

নিউজিল্যান্ডকে ৯৮ রানে অলআউট করল বাংলাদেশ

নিউজিল্যান্ডের সঙ্গে মোট তিনটি ওয়ান ডে ম্যাচ অনুষ্ঠিত হওয়ার কথা তার মধ্যে দুটিতেই সুবিধা করতে পারেনি বাংলাদেশ। শেষ ম্যাচটিতে দুর্দান্ত পারফরম্যান্স করেছে এ শক্তিশালী বাংলাদেশ টাইগার বাহিনীরা। প্রথমে ক্লাসে হেরে ব্যাটিং গ্রহণ করে নিউজিল্যান্ড। আর শুরু থেকেই জ্বলে উঠে বাংলাদেশ টাইগার বাহিনীরা। এখানে দেখা যায় ৩১ ওভার ৪ বলে সকল উইকেট নিয়ে নেয় বাংলাদেশ বোলাররা। রান থাকে মাত্র ৯৮। এই প্রথম ইতিহাস হল নিউজিল্যান্ডের বিরুদ্ধে এত কম রানে জয়লাভ করা বাংলাদেশের এবং নিউজিল্যান্ডের হার। এর আগে ২০১৩ সালে মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে তাদের ‌ রান ছিল ১৬২। তবে আজকের এই ম্যাচে সবচেয়ে বেশি উইকেট তুলে নিয়েছে তানজিম সাকিব, শরিফুল ইসলাম এবং সৌম্য সরকার। শেষ উইকেটটি নেন মুস্তাফিজুর রহমান।

গুজরাট টাইটান্স স্কোয়াড

এই খেলার অধিনায়ক ছিলেন নাজমুল হোসেন শান্ত। তিনি যখন রসে জয়লাভ করে তখন নিউজিল্যান্ডকে ব্যাটিং এর জন্য পাঠান এবং তারা বোলিং এর সিদ্ধান্ত নেন। আর পরিবর্তন দেখা যায় বাংলাদেশ টিমের দিকে। হাসান মাহমুদকে পরিবর্তন করে মোস্তাফিজুর রহমানকে আনা হয়। যাই হোক এবারে নিউজিল্যান্ডকে বেশি রান্না হারানোর দিকে এগিয়ে রয়েছে বাংলাদেশ ক্রিকেট টিম। নিউজিল্যান্ডকে লজ্জাজনক হার দিয়ে দিল বাংলাদেশে টাইগার বাহিনীরা।

Jahid Hasan

আমি মোঃ জাহিদ হাসান। পেশায় একজন প্রফেশনাল কন্টেন্ট রাইটার। ফাজার নিউজের শুরু থেকেই আমি এখানে কাজ করে যাচ্ছি সততার সঙ্গে। বাংলাদেশের সব ধরনের নিউজ কাভার করে থাকি, আগামী দিনগুলোতে আপনাদের সামনে সকল খবরগুলো সততা যাচাই করে উপস্থাপন করার চেষ্টা করব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *