বাংলাদেশের সেরা ইউটিউবার তৌহিদ আফ্রিদিকে হারালো রাকিব হোসাইন

বাংলাদেশের সেরা ইউটিউবার তৌহিদ আফ্রিদিকে হারালো রাকিব হোসাইন। এটি বেশ কয়েকদিন সোশ্যাল মিডিয়াতে রয়েছে আলোচনার শীর্ষে। বেশ কয়েক বছর ধরেই বাংলাদেশের সেরা ইউটিউবার এর তালিকার প্রথম পর্যায়ে ছিল তৌহিদ আফ্রিদি। তাকে পিছনে ফেলে দিয়েছে আরেক ইউটিউবার।

কয়েকদিন আগেই এই বিখ্যাত ইউটিউবার তৌহিদ আফ্রিকে সাবস্ক্রাইবার এর দিক থেকে অনেকটা এগিয়ে গেছে বাংলাদেশের অন্য ব্লগার রাকিব হোসেন। মূলত তৌহিদ আফ্রিদি ছিলেন একজন ব্লগার কন্টেন্ট ক্রিয়েটর। তিনি বিভিন্ন ধরনের ব্লগ তৈরির পাশাপাশি ছোট শর্ট ফিল্ম তৈরি করেছেন। মূলত তার কনটেন্ট ছিল পারিবারিক, সামাজিক এবং বিনোদনমূলক। এছাড়াও তিনি করেছেন মানব সেবার বিভিন্ন ধরনের কাজ। আমরা দেখতে পেয়েছি বিগত সিলেট বন্যার সময়। তার এই দীর্ঘ সময়ে সর্বোচ্চ সাবস্ক্রাইবার এর রেকর্ডটি ভেঙে দিয়েছে অন্যদিকে ইউটিউবার রাকিব হোসাইন।

বাংলাদেশের সেরা ইউটিউবার তৌহিদ আফ্রিদিকে হারালো রাকিব হোসাইন

এই রাকিব হোসাইন একজন পারিবারিক ইন্টারটেইনমেন্ট কনটেন্ট। যদিও তার এর আগে ব্লগ ভিডিওগুলো প্রকাশ করা হতো। বর্তমানেও তা করা হচ্ছে কিন্তু সে ক্ষেত্রে দেখা গেছে বর্তমানে পারিবারিক এন্টারটেইনমেন্ট ভিডিও গুলো বেশি দিচ্ছেন তিনি। মনে করছেন তার সাবস্ক্রাইবার পাওয়ার অন্যতম কারণ হচ্ছে এই ধরনের কনটেন্ট। তবে যাই হোক অবশেষে কাজ রেকর্ড ভেঙে দিল এর আগে।

বর্তমান সময় পর্যন্ত youtube এ তৌহিদ আফ্রিদির মোট সাবস্ক্রাইবার সংখ্যা হচ্ছে 5.9 মিলিয়ন। অন্যদিকে রাকিব হোসেনের সাবস্ক্রাইবার সংখ্যা হচ্ছে 6.05 মিলিয়ন। অর্থাৎ সাবস্ক্রাইবারের দিক থেকে অনেকটা এগিয়ে রয়েছে এর আগে হোসাইন। এই বিষয় নিয়ে তারা দুইজনেই কোন কথা বলেননি। তাদের ভক্তদের মধ্যে নানা ধরনের আলোচনা সমালোচনা হলেও এই দুইবারের মধ্যে কোন কথা হয়নি এখন পর্যন্ত।

অন্যদিকে তৌহিদ আফ্রিদি তার রেকর্ড হারালেও তার ভক্তদের কাছে এখনো সেরা। কারণ মানবতার কাছ থেকে তিনি বাংলার জনসাধারণের মন জয় করে নিয়েছে বহু আগেই। আর ভক্তরা আশা করছে খুব শীঘ্রই আবার তার পুনরায় রেকর্ডে ফিরে যাবে। আশা করি আপনারা বাংলাদেশের সেরা ইউটিউবার তৌহিদ আফ্রিদিকে হারালো রাকিব হোসাইন এই কন্ঠের সম্পর্কে পরিপূর্ণ ধারণা পেয়েছে।

Related: কেন ফিরে গেলেন সায়ন্তিকা

Jahid Hasan

আমি মোঃ জাহিদ হাসান। পেশায় একজন প্রফেশনাল কন্টেন্ট রাইটার। ফাজার নিউজের শুরু থেকেই আমি এখানে কাজ করে যাচ্ছি সততার সঙ্গে। বাংলাদেশের সব ধরনের নিউজ কাভার করে থাকি, আগামী দিনগুলোতে আপনাদের সামনে সকল খবরগুলো সততা যাচাই করে উপস্থাপন করার চেষ্টা করব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *