বিএনপির সমাবেশ কবে অনুষ্ঠিত হবে

আগামী বিএনপির সমাবেশ কবে অনুষ্ঠিত হবে সেটি জানার জন্য অবশ্যই আমাদের সঙ্গে থাকুন। আজকের এই প্রতিবেদনে আলোচনা করা হচ্ছে বিএনপির সমাবেশ কবে এবং কোথায় কখনো অনুষ্ঠিত হবে সে বিষয়ে সম্পর্কে।

বাংলাদেশের জাতীয় নির্বাচনে বহু আগে থেকে বিভিন্ন ধরনের আলোচনা সমালোচনা হয়ে আসছে। বিশেষ করে আগামীকাল প্রচুর তর্ক বিতর্ক হচ্ছে এবং নানা ধরনের বিশৃঙ্খলার আশঙ্কা দেখা দিতে পারে বলে ভাবতেছেন নিরাপত্তা বিশেষজ্ঞরা। সুষ্ঠুভাবে অনুষ্ঠিত হতে হবে এবারে নির্বাচন এবং তত্ত্বাবধায়ক সরকারের আওতাধীন হতে হবে। তা না হলে নির্বাচন সুষ্ঠু হবে না এমনটাই জানিয়েছেন অনেকেই। বিশেষ করে বিরোধী দল বিএনপি সহ আরো অন্যান্য দলগুলো জানিয়েছেন।

সাধারণ মানুষের চাওয়া কে প্রাধান্য দিয়েছে ভারত এবং যুক্তরাজ্যসহ আন্তর্জাতিক এর উন্নত রাষ্ট্রগুলো। এইতো কয়েকদিন আগে ভারতের পররাষ্ট্র মন্ত্রণালয় থেকে বলা হয়েছে জনগণের জন্য যেতে কল্যাণকর সেটি হবে। এখন তেমনটাই হোক।

বিএনপির সমাবেশ কবে অনুষ্ঠিত হবে

কয়েকটি ধাপে বিএনপির সমাবেশ করলেও বিভিন্ন কারণে স্থগিত হয়েছে এবং পিছিয়ে গেছে। বেশ কয়েকটি সফলভাবে অনুষ্ঠিত হয়ে গেছে। তবে যতদিন যাচ্ছে এই নির্বাচনের সময় তত কাছে আসছে। আগামী ২৮ অক্টোবর বিএনপির সমাবেশ দেখেছে এবং সেখানে সবাইকে সংযোগ দান করার অনুরোধ করা হয়েছে। তাদের দাবি আদায় হয় এবং সুষ্ঠু নির্বাচন হয় এমনটা তুলে ধরবে সেখানে।

এদিকে পুলিশ কর্মকর্তা এবং নিরাপত্তা বাইরা জানাচ্ছে তাদের এই সমাবেশকে কেন্দ্র করে প্রচুর মানুষ আগমন ঘটবে ওই এলাকাগুলোতে। তার কারণে সেখানে সকল সিকিউরিটি ব্যবস্থা করতে হবে এবং কোন ধরনের বিশৃঙ্খলার সৃষ্টি না হয় সে বিষয়টি লক্ষ্য রাখতে হবে। সারা বাংলাদেশের বিভিন্ন প্রান্ত থেকে এখানে মানুষজন আসবে সেহেতু যারা এ সময় ঢাকার ভিতরে যাতায়াত করবে তারা অবশ্যই নির্দিষ্ট সময় নিয়ে বের অনুরোধ করা হয়েছে। বিএনপির সমাবেশ কবে হবে সে বিষয়টি জানার জন্যই অনেকে চেষ্টা করতেছেন।

Also: বাংলাদেশের বর্তমান রাষ্ট্রপতির নাম কি

Jahid Hasan

আমি মোঃ জাহিদ হাসান। পেশায় একজন প্রফেশনাল কন্টেন্ট রাইটার। ফাজার নিউজের শুরু থেকেই আমি এখানে কাজ করে যাচ্ছি সততার সঙ্গে। বাংলাদেশের সব ধরনের নিউজ কাভার করে থাকি, আগামী দিনগুলোতে আপনাদের সামনে সকল খবরগুলো সততা যাচাই করে উপস্থাপন করার চেষ্টা করব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *