ভারতীয় পণ্য বয়কটের ঘোষণা দিয়েছে গণঅধিকার পরিষদ

গত বুধবার জাতীয় প্রেসক্লাব থেকে কালভার্ট হয়ে পুরানা পল্টন মোর এবং বাইতুল মোকাররম এলাকা দিয়ে বয়কট ভারতীয় পণ্য একটি প্রতিবাদ রেলি বের করে গণ অধিকার পরিষদ। আর এ বিষয়টি চারিদিকে ব্যাপক সাড়া ফেলে।

রেলীর শুরু পড়বে গণধিকার পরিষদের আহ্বায়ক কর্নেল অবসরপ্রাপ্ত মিয়া মশিউজ্জামান বলেন আগামী ঈদ বাংলাদেশের জনগণের ঈদ হবে। এই ঈদে আমরা কেউ ভারতীয় প্রোডাক্ট ব্যবহার করব না। তিনি আরো বলেন ভারত সবসময় আমাদের অক্টোপাসের মত চুষে খাচ্ছে। কেউ ভারতীয় পণ্য ব্যবহার করব না। এ সকল বিষয় নিয়েই তিনি ব্যাপক আলোচনা করেন এবং তিনি বলেন জনগণের সাড়া পাচ্ছি আমরা ব্যাপকভাবে।

ভারতীয় পণ্য বয়কটের ঘোষণা দিয়েছে গণঅধিকার পরিষদ

তারা বলেন আগামী বৃহস্পতিবারও এই আন্দোলনের সাথে শামিল হতে সারা দেশের জনগণকে। বৃহস্পতিবার আবার এই আন্দোলনে অংশগ্রহণ করার জন্য অনুরোধ জানিয়ে দেওয়া হয়েছে সাধারণ মানুষকে। তবে এই বিষয়ে সাধারণ মানুষের কাছ থেকে এখন পর্যন্ত কোন প্রতিক্রিয়া পাওয়া যায়নি। এ সম্পর্কে সকল আপডেট তথ্যগুলো জানতে হলে অবশ্যই আমাদের ফাজার পত্রিকার নিয়মিত পড়বেন। আমাদের এই পত্রিকায় শেয়ার করা হয়ে থাকে সকল আপডেট এবং গুরুত্বপূর্ণ সকল বিষয়গুলো।

অন্যান্য প্রতিবেদন: ভিসা ছাড়াই যাওয়া যাবে ইরান

Jahid Hasan

আমি মোঃ জাহিদ হাসান। পেশায় একজন প্রফেশনাল কন্টেন্ট রাইটার। ফাজার নিউজের শুরু থেকেই আমি এখানে কাজ করে যাচ্ছি সততার সঙ্গে। বাংলাদেশের সব ধরনের নিউজ কাভার করে থাকি, আগামী দিনগুলোতে আপনাদের সামনে সকল খবরগুলো সততা যাচাই করে উপস্থাপন করার চেষ্টা করব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *