ঢাকায় ব্রাজিলের কিংবদন্তি ফুটবলার রোনালদিনহো

ব্রাজিলের ফুটবল কিংবদন্তি রোনালদিনহো রাজধানী ঢাকায়। বাংলাদেশের ফুটবল সমর্থকরা ফুটবলকে যেভাবে ভালোবাসে তেমনি ফুটবলারদেরকে সেই রকম সমর্থন ও ভালোবাসে। এই ফুটবলারের সেলার মাঠের অসাধারণ প্রতিভা প্রতিটি ফুটবলপ্রেমীর মন জয় করে নেয়।

বাংলাদেশে ব্রাজিলের কিংবদন্তি রোনালদিনহো

ব্রাজিলের ফুটবলার রোনালদিনহো ফুটবল মাঠে অসাধারণ পারফরমেন্স ফুটবল সমর্থকদের অবাক করে দেন। আপনারা জানেন বাংলাদেশের ফুটবল সমর্থকরা দুই দেশের ফুটবল এবং ফুটবলারদের সাপোর্ট করেন। এই দুটি দলের মধ্যে একটি হলো ব্রাজিলের ফুটবল দল এবং আর্জেন্টিনার ফুটবল দল কিন্তু রোনালদিনহোকে বাংলাদেশের এই দুটি দলের সবাই পছন্দ করেন।

বাংলাদেশের ফুটবল প্রেমীদের এক অসাধারণ কিংবদন্তি রোনালদিনহো ঢাকায় আসবেন এই নিয়ে ফুটবল সমর্থকদের মাঝে এক অন্যরকম উন্মাদনা ছড়িয়ে পড়ছে।

বাংলাদেশের সমসাময়িক বিভিন্ন ধরনের নতুন পুরাতন সব ধরনের খবর পেতে আমাদের নিউজ সাইট foxbdnews.com সাথেই থাকুন। বিভিন্ন ধরনের আপডেট নিউজ সহজ ভাবে পেতে আপনারা চাইলে আমাদের সাইটটিকে সাবস্ক্রাইব করে রাখতে পারেন।

MD Tahmid

এমডি তাহমিদ পেশায় একজন প্রফেশনাল কন্টেন্ট রাইটার। তিনি ফাজার নিউজের টিম মেম্বারের একজন। তিনি এখানে বিশেষ করে টেকনোলজি, খেলাধুলা, বিনোদনসহ অন্যান্য নিউজগুলো সাথে সাথেই পাবলিশ করে থাকেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *