সেলিব্রেটি ক্রিকেট লীগের মারামারি ভিডিও

সেলিব্রেটি ক্রিকেট লীগের মারামারি ভিডিও দেখার জন্য অনেকেই আমাদেরকে মেসেজ করেছেন। আর জানতে চেয়েছেন কি কারনে মারামারি হয়েছে এই খেলাতে। চলুন তাহলে দেরি না করে এখন আমরা এ জেনে নেই এই বিষয় সম্পর্কে।

২৭ সেপ্টেম্বর ২০২৩ থেকে অনুষ্ঠিত হয়েছে সেলিব্রেটি ক্রিকেট লীগ খেলাটি। মোট আটটি দল এখানে অংশগ্রহণ করেছিল। আর এই ৮ দলের অংশগ্রহণের মাধ্যমে বাংলাদেশের চলচ্চিত্রের অভিনেতা অভিনেত্রীরা এখানে পারফরম্যান্স করা শুরু করেছিল। বিশেষ করে সিয়াম, ‌নিশো সহ বেশ কিছু খেলোয়ারদের পারফরমেন্স ছিল দুর্দান্ত। এই দুইদিন প্রথম পর্যায়ে খেলা অনুষ্ঠিত হলেও আজকে ফাইনাল ম্যাচটি অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। হঠাৎ করেই সমস্যা হয় গতকাল রাতে খেলা নিয়ে।

দুই দলের মধ্যে চলে মারামারি এমনকি হাসপাতালে চলে গেছেন অনেকে। আমরা জানবো কি কারনে সেলিব্রেটি ক্রিকেট লীগের মারামারি হয়েছে। নিচে থেকে দেখে নেই চলুন।

সেলিব্রেটি ক্রিকেট লীগের মারামারি ভিডিও

যখন বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেট টিমের খেলোয়াড়দের সিলেকশন নিয়ে চলছে প্রচুর আলোচনা সমালোচনা। তখন বাংলাদেশের সেলিব্রেটিরা একটি ক্রিকেট টুর্নামেন্টের আয়োজন করেছিলেন। এই টুর্নামেন্টের মূল উদ্দেশ্য ছিল বিশ্বকাপের পূর্বে বাংলাদেশের খেলোয়াড়দেরকে উৎসাহ দেওয়া এবং বিনোদন দেওয়া। খেলা অনুষ্ঠিত হলেও যথা নিয়মে, তবে ব্যাঘাত ঘটে গতকালকের একটি ম্যাচে। এই ম্যাচটি অনুষ্ঠিত হয়েছিল মোস্তফা কামাল রাজ এবং দীপঙ্কর দীপনের দলের সাথে।

প্রথমে মাঠে তর্ক-বিতর্ক চললেও মুহূর্তের মধ্যে সমস্যা সমাধান হয়ে ম্যাচ চলে এবং যথা নিয়মে খেলা শেষ হয়ে যায়। কিন্তু রাত এগারোটার পরে বেশ কয়েকজন‌ খেলার মাঠে ঢুকে পড়েন এবং দুই পক্ষের মধ্যে উত্তেজনা বিরাজমান শুরু করে। পর্যায়ে দুই পক্ষের মধ্যে হাতাহাতি শুরু হয় এবং প্রচন্ড মারামারি লেগে যায়। এই সেলিব্রেটি ক্রিকেট লীগের মারামারি ভিডিও ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়াতে। মোস্তফা কামাল রাজ এবং শরিফুল ইসলাম রাজের বিরুদ্ধে গায়ে তোলার অভিযোগ করেছেন চিত্রনায়িকা। এ নিয়ে চরম উত্তেজনা বিরাজ করছে সিসিএলে। তাই নয়, ম্যাচ পাতানোর অভিযোগ উঠে আসছে বিভিন্ন জনের বিরুদ্ধে।

আস্তে আস্তে সব খোলামেলা হয়ে যাচ্ছে এই ক্রিকেট লীগের ঘটনা। মারামারির ঘটনা এমন পর্যায়ে পৌঁছে গেছে যে কয়েকজন হাসপাতালে ভর্তি হয়েছেন এবং গুরুতর চিকিৎসা নিচ্ছেন। অন্যদিকে অভিনেতা মনোজকে হত্যার হুমকি দিয়ে আসছে একদল। এ নিয়ে চলছে মিডিয়া পাড়াতে আরেক উত্তেজনা। পরে থেকে আপনারা সেলিব্রেটি ক্রিকেট লীগের মারামারি ভিডিও দেখে নিতে পারেন। পরবর্তী আপডেট সম্পর্কে জানতে আমাদের সঙ্গে থাকুন।

Read: সেলিব্রেটি ক্রিকেট লিগ ফাইনাল

Jahid Hasan

আমি মোঃ জাহিদ হাসান। পেশায় একজন প্রফেশনাল কন্টেন্ট রাইটার। ফাজার নিউজের শুরু থেকেই আমি এখানে কাজ করে যাচ্ছি সততার সঙ্গে। বাংলাদেশের সব ধরনের নিউজ কাভার করে থাকি, আগামী দিনগুলোতে আপনাদের সামনে সকল খবরগুলো সততা যাচাই করে উপস্থাপন করার চেষ্টা করব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *