সেলিব্রেটি ক্রিকেট লিগ ফাইনাল ম্যাচ

আজ ৩০ সেপ্টেম্বর সেলিব্রেটি ক্রিকেট লিগ ফাইনাল অনুষ্ঠিত হচ্ছে। যারা এই খেলাটির লাইভ দেখতে চান তারা টি স্পোর্টস ‌থেকে লাইভ উপভোগ করতে পারবেন। কারণ আজকের মধ্যেই শেষ হয়ে যাবে বাংলাদেশের সিসিএল খেলাটি।

আমাদের মধ্যে অনেকেই জানেন না সিসিএল কি। মূলত এর পূর্ণ নাম হচ্ছে সেলিব্রেটি ক্রিকেট লিগ। বাংলাদেশের অভিনেতা অভিনেত্রীদের নিয়ে একটি ক্রিকেট টুর্নামেন্টের আয়োজন করা হয়েছে যাকে বলা হয় সিসিএল। বাংলাদেশে এই প্রথম এই টুর্নামেন্টের আয়োজন করা হয়েছে। ভারতে বহু আগে‌ চালু করা হলেও বাংলাদেশ এটি প্রথম। জমজমাট ভাবে গত ২৮ তারিখে থেকে শুরু হয়ে গিয়েছিল এই ক্রিকেট লীগ। এই টুর্নামেন্টের মোট অংশগ্রহণকারী দলের সংখ্যা ছিল আটটি। প্রথম পর্যায়ের ম্যাচ শেষ করে ফাইনাল অনুষ্ঠিত হবে আজকে।

সেলিব্রেটি ক্রিকেট লিগ ফাইনাল ম্যাচ

বর্তমানে চলমান খেলা শেষ হয়ে এখন আজকে অনুষ্ঠিত হবে ফাইনাল খেলা এবং কারা কারা ফাইনালে খেলবে সে বিষয়টি জানতে আমাদের সঙ্গে থাকুন। এছাড়া অনেকে লাইভ খেলা উপভোগ করতে চান। এই লাইভ খেলা দেখতে হলে টি স্পোর্টস ফেসবুক পেজ অথবা এদের টিভি চ্যানেল ভিজিট করুন।

তবে এখন আমরা জানবো এই আটটি দলে কে কে ক্যাপ্টেন ছিলেন এবং ‌ কার কার দল এখানে অংশগ্রহণ করেছিল সেটি। আসুন নিচে থেকে এই তালিকাটি দেখে নেই।

গিয়াসউদ্দিন সেলিম,

  • চয়নিকা চৌধুরী,
  • দীপংকর দীপন,
  • সকাল আহমেদ,
  • মোস্তফা কামাল রাজ
  • সালাহউদ্দিন লাভলু,
  • শিহাব শাহীন,
  • রায়হান রাফী

এই খেলায় অংশগ্রহণ করছে দেশের নামকরা নাট্য তারকারা। এছাড়াও রয়েছে সিনেমা জগতের বেশ কিছু নায়ক এবং নায়িকারা। যেমন রয়েছে আফরান নিশো, মেহজাবিন, সিয়াম, সায়মান সাদিক, তমা মির্জা সহ অনেক সেলিব্রেটিরা। সেলিব্রেটি ক্রিকেট লিগ ফাইনাল খেলা দেখার জন্য আমাদের সঙ্গে থাকুন।

Read: বিশ্বকাপ ক্রিকেট ২০২৩ সময়সূচী

Jahid Hasan

আমি মোঃ জাহিদ হাসান। পেশায় একজন প্রফেশনাল কন্টেন্ট রাইটার। ফাজার নিউজের শুরু থেকেই আমি এখানে কাজ করে যাচ্ছি সততার সঙ্গে। বাংলাদেশের সব ধরনের নিউজ কাভার করে থাকি, আগামী দিনগুলোতে আপনাদের সামনে সকল খবরগুলো সততা যাচাই করে উপস্থাপন করার চেষ্টা করব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *