সেলিব্রিটি ক্রিকেট লীগ শুরু হচ্ছে আবারো

আবারো সেলিব্রিটি ক্রিকেট লীগ শুরু হচ্ছে এমনটাই ঘোষণা দেওয়া হয়েছে সেলিব্রেটি ক্রিকেট লীগ ের বোর্ড থেকে। কারণ বেশ কয়েকটি ম্যাচ বাকি ছিল সেই ম্যাচগুলো পুনরায় অনুষ্ঠিত হবে এমনটাই দেখার অপেক্ষায় ছিল সাধারণ দর্শক থেকে সেলিব্রেটিরা।

গত সেপ্টেম্বর মাস থেকে শুরু হয়েছিল সেলিব্রেটি ক্রিকেট লীগ। গত মাসেই এর ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও ম্যাচটি অনুষ্ঠিত হয়নি। মূলত এখানে ফাইনাল ম্যাচের পূর্বের দিন দুই পক্ষের মারামারি এবং সংঘর্ষের কারণে ম্যাচটি স্থগিত করে দেওয়া হয়। প্রথমে এটি স্বাভাবিক থাকলেও পরে বড় আকারে ধারণ করে এই ঘটনা।

এখানে সরাসরি হাতাহাতি মারামারি এগুলোর ঘটনা ঘটেছিল। এমনকি কয়েকজন হাসপাতালে ভর্তি হয়েছেন এবং তারা চিকিৎসা অবস্থায় রয়েছে। এ নিয়ে সেলিব্রেটি ক্রিকেট লীগের নানা ধরনের সমালোচনা সহ প্রচুর বিতর্কের সৃষ্টি হয়েছে। মানুষ শিক্ষা গ্রহণ করবে যাদের থেকে তারাই এমন করলে সাধারণ মানুষের কি অবস্থা হবে।

সেলিব্রিটি ক্রিকেট লীগ শুরু হচ্ছে আবারো

গত মাসেই শেষের দিকে এই টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও অপ্রতিশিত সংঘর্ষের কারণে তা অনুষ্ঠিত হয়নি। কয়েকদিন চলল এই বিষয় নিয়ে তুমুল আলোচনার সমালোচনা। মানুষ থেকে সেলিব্রেটিরাও পর্যন্ত এ নিয়ে প্রচুর প্রশ্ন তুলেছে এই ক্রিকেট লিগ সম্পর্কে। আর সোশ্যাল মিডিয়ারসহ বিভিন্ন গণমাধ্যমে প্রচুর নিউজ হচ্ছে।

ইংল্যান্ড বনাম নিউজিল্যান্ড লাইভ স্কোর

গত তিন অক্টোবর মঙ্গলবার গুলশান এর এক ভবন থেকে এখানে ৮ সদস্যের তিন ম্যানেজারদেরকে একটি মিটিং করা হয় এবং দেওয়া হয় আগামী ১৫ ই অক্টোবর থেকে ২২ অক্টোবরের মধ্যে যেকোনো একদিন ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হবে। সকল বিতর্কের সৃষ্টি শেষ করে নতুন করে সর্বশেষ বাকি ম্যাচগুলো অনুষ্ঠিত হবে এই দিনগুলোর মধ্যে।

যাই হোক অবশেষে সেলিব্রিটি ক্রিকেট লীগ আবার শুরু হতে যাচ্ছে। আর সাধারণ জনগণও এবার সুষ্ঠুভাবে উপভোগ করতে চাচ্ছে এই টুর্নামেন্টটি।

Read: প্রিন্স মামুন এবং লায়লার বিচ্ছেদ

Jahid Hasan

আমি মোঃ জাহিদ হাসান। পেশায় একজন প্রফেশনাল কন্টেন্ট রাইটার। ফাজার নিউজের শুরু থেকেই আমি এখানে কাজ করে যাচ্ছি সততার সঙ্গে। বাংলাদেশের সব ধরনের নিউজ কাভার করে থাকি, আগামী দিনগুলোতে আপনাদের সামনে সকল খবরগুলো সততা যাচাই করে উপস্থাপন করার চেষ্টা করব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *