CID Freddy Death: ভারতীয় টিভি সিরিজ ‘CID’ ফ্রেডি মারা গেছেন

ভারতীয় টিভি সিরিজ ‘সিআইডি’ ফ্রেডি CID Freddy মারা গেছেন বলে নিশ্চিত করেছে ভারতীয় গনমাধ্যম। জানা যায় ফ্রেডি যার আসল নাম দীনেশ ফাডনিশ যিনি জনপ্রিয় ধারাবাহিক শো CID এর মধ্যে ইন্সপেক্টর ফ্রেডি হিসেবে অভিনয় করে আসছিলেন। তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে ভারতের মুম্বাইয়ের তুঙ্গা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ছিলেন।

ইন্ডিয়ার জনপ্রিয় টেলিভিশন ধারাবাহিক ‘সিআইডি’ অভিনেতা দীনেশ ফাডনিশ যিনি CID শো এর এক অন্যতম জনপ্রিয় অভিনেতা যাকে সবাই ‘ইন্সপেক্টর ফ্রেডি’ নামে জানেন। তিনির এক অন্যরকম অভিনয় দিয়ে টেলিভিশন ধারাবাহিক শো ‘সিআইডি’ কে অনেকেরই কাছে খুব জনপ্রিয় Show হিসেবে CID পরিচিত লাভ করেছে। তাই এই অভিনয়শিল্পী মৃত্যুতে ভারতের ছোট পর্দার শিল্পীদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।

ভারতের জনপ্রিয় টেলিভিশন Show CID এর অন্যতম অভিনেতা ‘ইন্সপেক্টর ফ্রেডি’ ভারতের মুম্বাইয়ের তুঙ্গা হাসপাতালে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন। মৃত্যু কালে তার বয়স হয়েছিল ৫৭ বছর। জানা গেছে দীনেশ ফাডনিশ মরদেহ তার মুম্বাইয়ের বাসায় নেয়া হয়েছে। ভারতীয় গনমাধ্যম বরাতে টাইমস অব ইন্ডিয়াকে জনপ্রিয় শো ‘সিআইডি’ আরেক পরিচিত অভিনয়শিল্পী দয়ানন্দ শেঠি জানান CID এর ইন্সপেক্টর ফ্রেডি বা দীনেশ ফাডনিশ এর মুম্বাইয়ে দৌলত নগর শ্মশানে তার শেষকৃত্য করা হবে।

আরো পড়ুন: মেট্রোপলিটন পুলিশ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

সমসাময়িক সব ধরনের আপডেট খবর পেতে আমাদের সাইট foxbdnews.com এ ভিজিট করুন। আমাদের দেওয়া সব ধরনের আপডেট খবর সবার আগে পেতে আমাদের সাইটকে সাবস্ক্রাইব করুন ভিজিট করুন এবং আপনাদের গুরুত্বপূর্ণ মতামত কমেন্ট করে আমাদেরকে জানাবেন।

MD Tahmid

এমডি তাহমিদ পেশায় একজন প্রফেশনাল কন্টেন্ট রাইটার। তিনি ফাজার নিউজের টিম মেম্বারের একজন। তিনি এখানে বিশেষ করে টেকনোলজি, খেলাধুলা, বিনোদনসহ অন্যান্য নিউজগুলো সাথে সাথেই পাবলিশ করে থাকেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *