দারাজ কর্মী ছাটাই প্রসঙ্গ নিয়ে আলোচনা

Jahid Hasan

বর্তমান সময়ে চাকরির প্রসঙ্গে সবচেয়ে বেশি আলোচনায় এসেছে দারাজের কর্মী ছাঁটাই প্রসঙ্গ নিয়ে। কারণ শোনা যাচ্ছে প্রায় ৩৫ শতাংশ কর্মীদের ছাটাই করা হবে সে বিষয়টি। তবে এখন পর্যন্ত নিশ্চিত ভাবে কোন তথ্য পাওয়া যায়নি।

দারাজ কর্মী ছাটাই প্রসঙ্গ নিয়ে আলোচনা

সোশ্যাল মিডিয়া সহ বিভিন্ন মিডিয়া জগতের শোনা যাচ্ছে দারাজ থেকে অনেক সংখ্যক কর্মীদেরকে ছাটাই করা হবে। ঠিক কত সংখ্যক কর্মীদের ছাটাই করা হবে সে প্রসঙ্গ নিয়ে এখন পর্যন্ত গুরুত্বপূর্ণ কোন তথ্য পাওয়া যায়নি। তবে ধারণা করা হচ্ছে সারা বাংলাদেশ জুড়ে তাদের মোট কর্মীর প্রায় 35% ছাটাই করা হবে।

বিশেষ একটি সূত্রের মাধ্যমে জানা গিয়েছে এখানে মোট কর্মরত কর্মী সংখ্যা হচ্ছে ১৭০০ তার মধ্যে স্থায়ী হচ্ছে ৯৫০ জন। তবে ছাটাই পরিমাণ ধারণা করা হচ্ছে প্রায় ৫ শতাধিক উপরের চলে যাবে। যেখানে সাধারণ কর্মী ছাড়াও থাকবে আরও বড় বড় কর্মকর্তারাও। আর এই বিষয়টি দিয়ে ব্যাপক চিন্তিত রয়েছে দারাজ কর্মী সাথে প্রসঙ্গ নিয়ে উক্ত প্রতিষ্ঠানের কর্মচারীরা। কারণ আগামীতেও চলছে রমজান এবং তার পূর্বে চাকরি হারালে অনেকেই ইতিমধ্যে বিপদগ্রস্ত হয়ে পড়বেন।

তবে এই প্রসঙ্গটি নিয়ে এখন পর্যন্ত পরবর্তীতে আবার আপডেট তথ্য দেয় দারাজ। এই সংক্রান্ত সকল আপডেট তথ্য পেতে হলে অবশ্যই আমাদের পত্রিকা নিয়মিত পড়বেন। তাহলে আপনারা সকল আপডেট খবরগুলো দ্রুত পেয়ে যাবেন।

অন্যান্য প্রতিবেদন: প্রাথমিক শিক্ষক নিয়োগের চূড়ান্ত ফলাফল প্রকাশ

Share This Article