ভূমি রেকর্ড অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

আমাদের আজকের এই প্রতিবেদনে আলোচনা করা হচ্ছে ভূমি রেকর্ড অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪। যার এই অধিদপ্তরে চাকরি করতে ইচ্ছুক তারা অবশ্যই আমাদের এই প্রতিবেদন শেষ পর্যন্ত পড়বেন এবং আবেদন করার নিয়ম সম্পর্কে জেনে নিবেন।

সারা বাংলাদেশ জুড়ে বিভিন্ন সরকারি প্রতিষ্ঠান রয়েছে তার মধ্যে অন্যতম একটি সরকারি প্রতিষ্ঠান হচ্ছে ভূমি রেকর্ড অধিদপ্তর। প্রতি বছর এখানে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত করলেও এবারে বিশাল সংখ্যক নিয়োগ দিবে প্রার্থীদেরকে উক্ত প্রতিষ্ঠানটি। আর এই প্রতিষ্ঠানে যারা চাকরি করতে আগ্রহী তাদেরকে প্রথমে অনলাইনে আবেদন করতে হবে। এছাড়াও তাদেরকে লিখিত এবং মৌখিক পরীক্ষায় উত্তীর্ণ হয় তারপর চূড়ান্তভাবে মনোনীত হতে হবে উক্ত অধিদপ্তরে। চলুন তাহলে এই প্রতিবেদন থেকে দেখে দেই এই নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে আপডেট সকল তথ্যগুলো।

ভূমি রেকর্ড অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

এবার যে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত করেছে তার মাধ্যমে সারা বাংলাদেশ থেকে ৩ হাজার ১৭ জন প্রার্থীদেরকে নিয়োগ দিবে। অর্থাৎ বিগত সকল নিয়োগ বিজ্ঞপ্তির চাইতে প্রায় কয়েক গুণ নিয়োগ বিজ্ঞপ্তি দিচ্ছে উক্ত প্রতিষ্ঠান। যে সকল প্রার্থীরা এখানে আবেদন করতে ইচ্ছুক তাদেরকে অবশ্যই নির্দিষ্ট সময়ের ভিতরে আবেদন করতে হবে। এবারে মোট ১৫টি পদে সার্কুলার হয়েছে যেখানে প্রত্যেকটি পদে প্রায় ১০০ থেকে ৫০০ পর্যন্ত প্রার্থীদের কে বিয়োগ দিচ্ছে। সবচেয়ে মজার ব্যাপার হচ্ছে মাত্র এসএসসি পাস হলেই এখানে আবেদন করতে পারবেন একজন শিক্ষার্থী। যারা এই সার্কুলার দেখতে আগ্রহে তারা নিজের ছবি থেকে পুরোপুরি তথ্যগুলো দেখে নিবেন।

এই প্রতিবেদনে আপনারা দেখলেন ভূমি রেকর্ড অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪। এরকম আরো অন্যান্য সকলেও বিজ্ঞপ্তি গুলো দেখতে হলে অবশ্যই আপনারা আমাদের উপর থেকে নিয়মিত পড়বেন।

অন্যান্য প্রতিবেদন: ১৮ তম শিক্ষক নিবন্ধন পরীক্ষার রেজাল্ট

Jahid Hasan

আমি মোঃ জাহিদ হাসান। পেশায় একজন প্রফেশনাল কন্টেন্ট রাইটার। ফাজার নিউজের শুরু থেকেই আমি এখানে কাজ করে যাচ্ছি সততার সঙ্গে। বাংলাদেশের সব ধরনের নিউজ কাভার করে থাকি, আগামী দিনগুলোতে আপনাদের সামনে সকল খবরগুলো সততা যাচাই করে উপস্থাপন করার চেষ্টা করব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *