ডাংকি মুভি বক্স অফিস কালেকশন: Dunki Box office Collection

আজকের এই প্রতিবেদনের আপনারা জানতে পারবেন ডাংকি মুভি বক্স অফিস কালেকশন সম্পর্কে। Dunki Box office Collection সম্পর্কে পরিপূর্ণ সকল বিষয়গুলো তুলে ধরা হবে আপনাদের সামনে।

২০২৩ সালের প্রথম থেকে ধামাকা ধামাকা মুভি গুলো উপহার দিয়ে আসছে বলিউড বাদশা শাহরুখ খান। শেষ মুহূর্তে এসেও অনেক সুন্দর সুন্দর একটি মুভি রিলিজ দিয়ে যাচ্ছেন তিনি। গত ২১ ডিসেম্বর মুক্তি পেয়েছে অন্যতম সুপারহিট মুভি ডাংকি। শাহরুখ ভক্তরা এটি দেখার জন্য অধীর আগ্রহে ছিল। কেননা শাহরুখ মানেই সুপারহিট হবে এমনটাই হয়ে আসছে। শুধুমাত্র ভারত নয় বাংলাদেশ এবং দুবাই সহ বিভিন্ন দেশে একসাথে অফিসিয়াল ভাবে রিলিজ দেওয়া হয়েছে এই মুভিটি। তাহলে চলুন এবার দেখি ভেঙে দিতে পারে কিনা এই মুভিটি শাহরুখ খানের নিজের রেকর্ড গুলোই।

Dunki Box office Collection

গত ২১ ডিসেম্বরে মুক্তি পাওয়া ডাংকি মুভি বক্স অফিস কালেকশন কত হয়েছে সেটা জানার আগ্রহ সবার হয়েছে। আমরা জেনে নেই অগ্রিম টিকিট কত বিক্রি হয়েছিল। এই মুভিটি অগ্রিম টিকেট বিক্রি হয়েছিল প্রায় ৬ কোটি রূপির মতো। টিকিটের ক্ষেত্রে তেমন সুবিধা করতে পারেনি এই ডাইংকি মুভি। রিলিজ হয়েছিল যেহেতু বৃহস্পতিবারে আর এই দিনে আয় হয়েছিল 50 কোটি রুপি। টোটাল গ্লোবাল কালেকশন হচ্ছে 58 কোটি রুপি। অর্থাৎ সারা বিশ্বজুড়ে যেসকল হলে এই মুভিটি মুক্তি পেয়েছে সর্বমোট আয় হয়েছে সেখান থেকে প্রথম দিনেই ৫৮ কোটি রুপি। অর্থাৎ তেমন সুবিধা করতে পারছে না এই মুভিটি বক্স অফিসের প্রথম দিক থেকে। এটি তুলনামূলকভাবে অনেক বেশি। রাজকুমার হিরানি পরিচালিত এই মুভি এবং শাহরুখ খানের অভিনেতা মুভিটি হিসেবে তেমন আগাতে পারছে না।

Salaar Movie Download

প্রতিপক্ষ হিসেবে দেখা দিয়েছে প্রভাসের অভিনীত সালার মুভি। কারণ গত ২২ ডিসেম্বর মুক্তি পেয়েছে প্রশান্ত নিলের পরিচালিত অন্যতম মুভি সালার। কারণে অনেকটা সংঘর্ষ হচ্ছে এই দুই মুভির মধ্যে। ক্ষতিগ্রস্ত হতে পারে দুটি গভীর উভয় পরিচালনা কমিটি। কারণ এত বড় বড় দুটি মুভির কাছাকাছি রিলিজ কখনো হয়নি। ডাংকি বক্স অফিস কালেকশনের দিক থেকে আরো এগিয়ে যাওয়ার সম্ভাবনা রয়েছে। সর্বশেষ কালেকশন সম্পর্কে জানার জন্য অবশ্যই আমাদের ওয়েবসাইটের বিনোদন ক্যাটাগরি দেখবেন।

Jahid Hasan

আমি মোঃ জাহিদ হাসান। পেশায় একজন প্রফেশনাল কন্টেন্ট রাইটার। ফাজার নিউজের শুরু থেকেই আমি এখানে কাজ করে যাচ্ছি সততার সঙ্গে। বাংলাদেশের সব ধরনের নিউজ কাভার করে থাকি, আগামী দিনগুলোতে আপনাদের সামনে সকল খবরগুলো সততা যাচাই করে উপস্থাপন করার চেষ্টা করব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *