ভাইরাল ভিডিও ডাউনলোড করার নিয়ম

ভাইরাল ভিডিও ডাউনলোড করার নিয়ম সম্পর্কে অনেকেই জানতে চাচ্ছেন। আজকে আমরা এই ভাইরাল ভিডিও ডাউনলোড করার নিয়ম সম্পর্কে আপনাদেরকে বিস্তারিত তথ্য‌ দিব। আর আপনাদেরকে জানাবো কিভাবে আপনারা এই ভাইরাল ভিডিও ডাউনলোড করবেন।

বর্তমান সময়ের সোশ্যাল মিডিয়ারসহ বিভিন্ন প্ল্যাটফর্মে বিভিন্ন ভিডিও অথবা তথ্যগুলা ভাইরাল হয়ে থাকে। এই ভিডিওগুলো আপনারা যদি ডাউনলোড করতে চান তাহলে নিজের স্টেপ গুলো ফলো করুন এবং ডাউনলোড করুন। কারণ আমাদের মধ্যে অনেকেই এই ভিডিওগুলো ডাউনলোড করতে চান কিন্তু ডাউনলোড করতে পারেন না। যার কারণে অনেকে এই সুযোগ থেকে বঞ্চিত থাকে এবং অনেক ভিডিও মিস করে থাকেন। বিশেষ করে ইদানিং এর পরিমাণ আরও বেশি হয়ে যাচ্ছে ডাউনলোড করার আগ্রহের ক্ষেত্রে। চলুন তাহলে আজকে আর কথা না বাড়িয়ে সোজাসুজি চলে যাই মূল প্রসঙ্গে।

ভাইরাল ভিডিও ডাউনলোড করার নিয়ম

আপনারা যদি ভাই করতে চান তাহলে অবশ্যই আপনাকে নির্বাচন করতে হবে আপনি কোন প্ল্যাটফর্ম থেকে করতে চান। আপনার ফেসবুক থেকে ডাউনলোড করতে পারবেন অথবা ইউটিউব চ্যানেল থেকে ডাউনলোড করতে পারবেন। যদি আপনারা ফেসবুক থেকে ডাউনলোড করতে চান তাহলে অবশ্যই এই লিঙ্কে প্রবেশ করুন এবং সেখান থেকে যান। তবে অবশ্যই আপনি যদি ফেসবুক ভিডিও ডাউনলোড করতে চান তাহলে ওই ভিডিও লিংক কপি করুন।

তারপর লিঙ্ক করা কপিটি ওই ওয়েবসাইটে প্রবেশ করে পেস্ট করুন এবং ডাউনলোড অপশনে ক্লিক করলে আপনার ভিডিওটি সাথে সাথে ডাউনলোড হয়ে যাবে। যদি আপনি youtube ভিডিও ডাউনলোড করার ক্ষেত্রে ইউটিউব লিংকের ডট এর প্রথম অংশ কেটে দিয়ে সেখানে Sss লিখুন এবং সাবমিট করলেই আপনার কান্ট্রিতে ভিডিওটি ডাউনলোড হয়ে যাবে। এভাবেই আপনারা মূলত ভিডিও ডাউনলোড করতে পারবেন।

মূলত এই ভাবেই ভাইরাল ভিডিও ডাউনলোড করতে হয় আর এটি ডাউনলোড করার নিয়ম। নিয়মিত এই ভিডিওগুলো ডাউনলোড করতে চাচ্ছেন তারা অবশ্যই আমাদের আর্টিকেল দেখে নিন এই ডাউনলোড করা সম্পর্কে।

Also: পরীমনি ভাইরাল কথার ভিডিও

Jahid Hasan

আমি মোঃ জাহিদ হাসান। পেশায় একজন প্রফেশনাল কন্টেন্ট রাইটার। ফাজার নিউজের শুরু থেকেই আমি এখানে কাজ করে যাচ্ছি সততার সঙ্গে। বাংলাদেশের সব ধরনের নিউজ কাভার করে থাকি, আগামী দিনগুলোতে আপনাদের সামনে সকল খবরগুলো সততা যাচাই করে উপস্থাপন করার চেষ্টা করব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *