ফিলিস্তিনের গাজা রক্ষায় বাংলাদেশ সেনাবাহিনী সাহায্য চাইছে ফিলিস্তিন

ফিলিস্তিনের গাজায় চলছে ইসরাইলের আগ্ৰাসন এবং বর্বরতা যার কারনে প্রতিনিয়ত মৃত্যুর কোলে ঢলে পড়তে হচ্ছে অনেক ফিলিস্তিনিদের এমনকি রক্ষা পাচ্ছে না ফিলিস্তিনের শিশু নিরীহ মানুষ প্রতিনিয়ত মৃত্যুর মিছিলে রয়েছে গাজার লোকজন। এখন গাঁজা প্রায় মৃত্যুপুরী। ফিলিস্তিনের সাহায্যে এগিয়ে আসতে সাহায্য কামনা করছে বাংলাদেশ সেনাবাহিনীর।

বাংলাদেশ সেনাবাহিনী সাহায্য চাইছে ফিলিস্তিন

ইসরাইলের সাথে রয়েছে অনেক দেশ যুক্তরাষ্ট্র এবং অন্যান্য এমনকি তারা তাদের যুদ্ধকে আরো মজবুত করতে পাঠিয়েছে অনেক রনতরি এবং রকেট ও যুদ্ধ বিমান অন্যদিকে ফিলিস্তিনিদের সাথে রয়েছে আমাদের আবেগ একটু অর্থ অথচ এ আবেগ অর্থে কোন কাজ হচ্ছে না বরং প্রতিনিয়ত গাজায় চলছে ইসরাইলের বর্বরতা হত্যা কান্ড যা এত করুন এতে নির্মম ভাষায় প্রকাশ করা সম্ভব হচ্ছেনা।

মাওলানা তারিক জামিলের ছেলে বুকে গুলিবিদ্ধ

গাজা রক্ষায় অর্থ নয় আবেগ নয় দরকার অনেক অনেক সেনাবাহিনী অনেক যুদ্ধ বিমান কিন্তু যদিও আমরা সাথে রয়েছি কিন্তু পারছিনা কিছু দিতে অথচ ইসরায়েল কে প্রতিনিয়ত দিচ্ছে যুক্তরাষ্ট্র যুদ্ধ বিমান রনতরি ইত্যাদি তাই ফিলিস্তিনের সরকার ও সাহায্য চাইছে মুসলিম বিশ্বকে এগিয়ে আসতে বলছে ফিলিস্তিনিদের রক্ষা করতে হবে ওদের স্বাধীনতা দরকার কতদিন আর এই নির্মম নির্যাতন নিপীড়ন সহ্য করতে হবে। এই ছিল আপনাদের জন্য আজকের নতুন আপডেট।

Shaheda Jannat

সাহেদা জান্নাত পেশায় একজন প্রফেশনাল বুক রাইটার। তিনি ফাজার নিউজের সাথে শুরু থেকেই কাজ করে যাচ্ছেন। বিশেষ করে তিনি এখানে শিক্ষক নিবন্ধন, বিডি জবস এবং শিক্ষাঙ্গনের সব ধরনের নিউজ কাভার করে থাকেন, তিনি সকল নিউজ সততা যাচাই করে ফাজার নিউজে প্রকাশিত করে থাকেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *