হামাসের শীর্ষ নেতার আহ্বান মুসলিম জাতির প্রতি

মুসলিম জাতির প্রতি হামাসের শীর্ষ নেতার আহ্বান তিনি বিশ্বাস করেন এবং আশা রাখছেন‌ জেদ্দায় অনুষ্ঠিত বৈঠকে তাদের জন্য একটা আশানুরূপ ফল পাবেন।

হামাসের শীর্ষ নেতার আহ্বান মুসলিম জাতির প্রতি তিনি বলেন সাময়িক যুদ্ধ বন্ধ আমরা চাইনা তারা যে রক্তক্ষয়ী যুদ্ধ চালিয়ে যাচ্ছে তার একটা সুষ্ট ও স্থায়ী সমাধান চাই ক্ষানিক সমাধান আমরা চাই না আমরা নিজস্ব ভূমিতে স্বতন্ত্র জাতি হিসেবে বাঁচতে চাই সেজন্য মুসলিম জাতির প্রতি হামাসের শীর্ষ নেতার আহ্বান আপনারাও আমাদের কন্ঠে কন্ট তুলোন ফিলিস্তিনিদের সাহায্যে এগিয়ে আসুন।

হামাসের শীর্ষ নেতার আহ্বান মুসলিম জাতির প্রতি

গাজায় ইসরাইলি হামলা বর্বরতা নির্মম অত্যাচারের স্বীকার হচ্ছেন অনেক নিরীহ শিশু অনেক সন্তান তার মা হারাচ্ছেন অনেক মা তার সন্তানকে হারাচ্ছেন এমনকি অনেক সন্তান সম্ভাবা নারীরা ঘর ছেড়ে বেরিয়ে পড়ছে রাস্তায় জানেননা তাদের ঠিকানা কোথায় এসব নির্মমতা চলছে তিন যুগ ধরে এই সব এর স্থায়ী সমাধান হোক এই প্রত্যাশা হামাসের শীর্ষ নেতার এবং মুসলিম জাতির প্রতি।

Also: ফিলিস্তিন ও ইসরাইলের যুদ্ধ বন্ধের আহ্বান

Shaheda Jannat

সাহেদা জান্নাত পেশায় একজন প্রফেশনাল বুক রাইটার। তিনি ফাজার নিউজের সাথে শুরু থেকেই কাজ করে যাচ্ছেন। বিশেষ করে তিনি এখানে শিক্ষক নিবন্ধন, বিডি জবস এবং শিক্ষাঙ্গনের সব ধরনের নিউজ কাভার করে থাকেন, তিনি সকল নিউজ সততা যাচাই করে ফাজার নিউজে প্রকাশিত করে থাকেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *