হামাস জানালো হিজবুল্লাহ কখন ইসরাইলের সাথে যুদ্ধে লড়বে

ফিলিস্তিনের গাজায় ইসরাইলি নির্মম নির্যাতন সহ্য করার মতো নয় আজ থেকে তিন যুগ ধরে চলছে এই পাশবিক নির্যাতন এবং ইসরাইলের স্বপ্ন গাঁজা দখল করা কিন্তু তা কি আদেও সম্ভব কেননা মুসলমান সম্প্রদায়ের প্রথম কেবলা ফিলিস্তিন এবং গাঁজা হচ্ছে ফিলিস্তিনিদের এক অংশ কি করে সম্ভব গাঁজা দখল করা এত সহজ নয় গোটা মুসলিম জাতি আজ ঐক্যবদ্ধতায় রয়েছে এবং হিজবুল্লাহ ও ইসরাইলের সাথে যুদ্ধে জড়াবে তবে কখন হিজবুল্লাহ ইসরাইলের সাথে যুদ্ধে জড়াবে তা জানালো ফিলিস্তিনের সামরিক বাহিনী হামাস।

হামাস জানালো হিজবুল্লাহ কখন ইসরাইলের সাথে যুদ্ধে জড়াবে

হামাসের এক জৈষ্ঠ্য মুখ্যপাত্র জানিয়েছেন যে হামাস যখন পুরোপুরি নির্মূল হবে তখনই হিজবুল্লাহ ইসরাইলের সাথে যুদ্ধে জড়াবে। হামাসের নেতা আহমেদ আব্দুল হাদি সাংবাদিকদের সাথে আলাপকালে একথা তিনি জানান। হামাসের এই মুখপাত্র তিনি লেবাননের বৈরতে অবস্থান করছেন এবং তিনি একথা জানান উপযুক্ত সময় এলে হিজবুল্লাহ ও ইসরাইলের সাথে যুদ্ধে জড়াবে। এদিকে ইসরাইলের প্রধানমন্ত্রী বেনিয়ামিন নেতানিয়াহু বলেন হিজবুল্লাহ কে সতর্ক করে বলেন আগুন নিয়ে খেলা করার ফল কত ভয়াবহ হতে পারে। লেবাননের এই গোষ্ঠী আগুন নিয়ে খেলা করছে এর ভয়াবহতা কতটুকু হতে পারে তা তারা আদেও জানেনা।

Also: শাদ ইসরাইল থেকে শীর্ষ কূটনৈতিক প্রত্যাহার

তবে হিজবুল্লাহর নাম উল্লেখ না করে ইসরাইলের প্রধানমন্ত্রী বেনিয়ামিন নেতানিয়াহু বলেন আগুনকে আরো ও শক্তিশালী আগুন দিয়ে পরীক্ষা করা হবে তারা অবশ্য ভয় করেনা এবং তিনি আরো বলেন আমাদের যারা ক্ষতি করবে আমরাও তাদের ক্ষতি করবো‌। তবে তাই হোক না কেন গাজায় ইসরাইলি নির্মম নির্যাতন থামুক এটাই আমাদের কাম্য কেননা এই বর্বরতার জন্য অনেক প্রান অকালে ঝরে পড়ছে পৃথিবীর আলো বাতাস দেখার আগেই অনেকেই মৃত্যুর কোলে ঢলে পড়ছে এর চেয়ে নির্মমতা আর কি হতে পারে এই ছিল আমাদের আজকের আপডেট । এছাড়াও সকল নতুন নতুন আপডেট পেতে আমাদের সাথেই থাকুন।

Shaheda Jannat

সাহেদা জান্নাত পেশায় একজন প্রফেশনাল বুক রাইটার। তিনি ফাজার নিউজের সাথে শুরু থেকেই কাজ করে যাচ্ছেন। বিশেষ করে তিনি এখানে শিক্ষক নিবন্ধন, বিডি জবস এবং শিক্ষাঙ্গনের সব ধরনের নিউজ কাভার করে থাকেন, তিনি সকল নিউজ সততা যাচাই করে ফাজার নিউজে প্রকাশিত করে থাকেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *