হাসান মাহমুদের মান কাডিং আউট ভিডিও

হাসান মাহমুদের মান কাডিং আউট ভিডিও দেখতে চান তাহলে আমাদের আর্টিকেলটি শেষ পর্যন্ত পূরণ এবং দেখে নিন। বাংলাদেশের ইতিহাসের নতুন একটি সাক্ষী হচ্ছে এটি। আজকে আমরা এই ভিডিও নিয়ে আলোচনা করব।

আজ ২৩ সেপ্টেম্বর ২০২৩। বাংলাদেশ বনাম নিউজিল্যান্ড ম্যাচটি অনুষ্ঠিত হচ্ছে। যারা এই ম্যাচে উপভোগ করতেছেন তারা হয়তো দেখবেন আজকের এই সুন্দর মুহূর্তটি। যখন হাসান মাহমুদ নিউজিল্যান্ড ব্যাটারদের বিরুদ্ধে বল করতে ছিল তখন এ পাশ থেকে ব্যাটসম্যান বল করার পূর্বে এগিয়ে গিয়েছিল। কখন আসেন মাহমুদ বল করার মুহূর্তে স্ট্যাম্পে বল লাগে আউট করে দেয় তাকে।

একেই বলা হয় মান কাডিং আউট। এরকম আউটের অনেক ইতিহাস দেখা গেল কিন্তু আজকে হাসান মাহমুদ যেটা করছে সেটা ব্যতিক্রম। আউট করলেও বাংলাদেশের ক্যাপ্টেন লিটন কুমার দাস ফিরে আনে নিউজিল্যান্ডের এই ব্যাটসম্যানকে। তিনি অনেকাংশ চলে গিয়েছিলেন মাঠের বাইরে থেকে। শেষ পর্যন্ত ফিরিয়ে নিয়ে আসে লিটন কুমার দাস।

হাসান মাহমুদের মান কাডিং আউট ভিডিও

আজকের এই অনন্য দৃষ্টান্ত হয়েছে বাংলাদেশের ক্রিকেট ইতিহাসে। যারা এই ভিডিওটি দেখতে মিস করে ফেলেছেন তারা আমাদের এই আর্টিকেল থেকে ডাউনলোড করে নিতে পারেন। আমরা এই ভিডিওটি আপনাদের জন্য সংরক্ষণ করে রেখেছি যাতে করে পরবর্তী সময় দেখে নিতে পারেন। ওয়েবসাইটে ইতিমধ্যে বাংলাদেশ বনাম নিউজিল্যান্ড লাইভ ম্যাচটি টেলিকাস্ট করা হচ্ছে। তার মধ্যে অনেকে বিভিন্ন ব্যস্ততার কারণে এই ভিডিওটি দেখতে পারেননি।

ভিডিও ডাউনলোড

আপনারা যদি হাসান মাহমুদের মান কাডিং আউট ভিডিও ডাউনলোড করতে চান তাহলে উপরের লেখার উপরে প্রবেশ করে ডাউনলোড করে নিন এখনই। বাংলাদেশের ইতিহাসের সবচেয়ে আবেগময় মুহূর্তটি ক্রিকেট খেলার। তবে যাই হোক আসছে পাঁচ অক্টোবর ২০২৩ থেকে শুরু হতে যাচ্ছে আন্তর্জাতিক ক্রিকেট বিশ্বকাপ। আর এই বিশ্বকাপ খেলাটি লাইভ টেলিকাস্ট দেখা হারানো হবে আমাদের ওয়েবসাইটে। এ বিষয় জানতে আমাদের ওয়েবসাইটের সঙ্গে থাকুন।

Read: বাংলাদেশ নিউজিল্যান্ড ম্যাচ

Jahid Hasan

আমি মোঃ জাহিদ হাসান। পেশায় একজন প্রফেশনাল কন্টেন্ট রাইটার। ফাজার নিউজের শুরু থেকেই আমি এখানে কাজ করে যাচ্ছি সততার সঙ্গে। বাংলাদেশের সব ধরনের নিউজ কাভার করে থাকি, আগামী দিনগুলোতে আপনাদের সামনে সকল খবরগুলো সততা যাচাই করে উপস্থাপন করার চেষ্টা করব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *