এইচএসসি পরীক্ষার ফলাফল প্রকাশ নভেম্বর মাসেই

এইচএসসি পরীক্ষার ফলাফল প্রকাশ করা হবে নভেম্বর মাসেই সুপ্রিয় শিক্ষার্থীরা সবার জন্য শুভ কামনা রইল যারাই এইচএসসি পরীক্ষা দিয়েছেন সবার পরীক্ষার ফল যেন আশানুরূপ হয় এবং জীবনে আরো এগিয়ে যান এই প্রত্যাশায় আজকের আপডেট টি শুরু করলাম। নভেম্বর মাসেই আপনাদের এইচএসসি পরীক্ষার ফলাফল প্রকাশ করা হবে।

নভেম্বর মাসেই এইচএসসি পরীক্ষার ফলাফল

২৬ নভেম্বর থেকে ২৮ নভেম্বর এর মধ্যেই এইচএসসি পরীক্ষার ফলাফল প্রকাশ করা হবে‌ এই তিনদিনের যেকোন একদিন এইচএসসি সমমানের পরীক্ষার ফলাফল প্রকাশ করা হবে‌। সাধারণত পাবলিক পরীক্ষার ফলাফল এর কার্যক্রম এর উদ্বোধন করেন মাননীয় প্রধানমন্ত্রী একজন প্রতিবারেই সম্ভাব্য তারিখ হিসেবে তিনটি তারিখ পাঠায় শিক্ষা বোর্ড এই সম্ভাব্য তিন তারিখের যেকোন একটি তারিখ নির্ধারণ করে এইচএসসি সমমানের পরীক্ষার ফলাফল প্রকাশ করা হবে।

শিক্ষা মন্ত্রণালয় প্রধানমন্ত্রীর কার্যালয়ে আলাপ আলোচনা শেষ করে একটি তারিখ বের করে এবং নির্দিষ্ট করে বোর্ড গুলোকে জানিয়ে দেয়‌। তাই ২৬ নভেম্বর থেকে ২৮ নভেম্বর এর মধ্যেই এইচএসসি পরীক্ষার ফলাফল প্রকাশ এর তারিখ হবে এবং এই তারিখ নির্ধারণ করে জানিয়ে দেয়া হবে। এইচএসসি পরীক্ষার ফলাফল পেতে আমাদের সঙ্গে থাকুন এবং আপনি আপনার ফলাফল মোবাইল এর মাধ্যমে ও ঘরে বসে কিভাবে জানতে পারবেন তা জানতে আমাদের foxbdnews কে follow করুন।

Also: এসএসসি ও এইচএসসি পরীক্ষা ২০২৪

Shaheda Jannat

সাহেদা জান্নাত পেশায় একজন প্রফেশনাল বুক রাইটার। তিনি ফাজার নিউজের সাথে শুরু থেকেই কাজ করে যাচ্ছেন। বিশেষ করে তিনি এখানে শিক্ষক নিবন্ধন, বিডি জবস এবং শিক্ষাঙ্গনের সব ধরনের নিউজ কাভার করে থাকেন, তিনি সকল নিউজ সততা যাচাই করে ফাজার নিউজে প্রকাশিত করে থাকেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *