হোমায়রা হিমু হত্যা রহস্য উন্মোচন | Humaira Himu Death

হোমায়রা হিমু হত্যা রহস্য নিয়ে চলছে বিভিন্ন ধরনের সমালোচনা। তার বন্ধুকে খুঁজে চলেছে পুলিশ এবং যারে দেখে তার খোঁজখবর নেওয়া হচ্ছে। এ পর্যন্ত প্রমান মেলেনি কিভাবে তাকে হত্যা করা হয়েছে কিংবা অন্য কোন প্রমাণ।

বিনোদন পাড়ার এখন সবচেয়ে বেশি আলোচনার বিষয় হচ্ছে এই নায়িকার মৃত্যুকে কেন্দ্র করে। হত্যা করেছে কিভাবে তার মৃত্যু হয়েছে সে বিষয় নিয়ে প্রশ্ন করে আসছে সবাই। গত রাত পর্যন্ত বিভিন্ন মিডিয়া এবং তারা পর্যন্ত রহস্য সম্পর্কে জানার জন্য। কিন্তু এখন পর্যন্ত কোন ধরনের তথ্য পাওয়া যায়নি আমরা পাওয়া মাত্রই আপনাদেরকে জানাবো। তবে এই বিষয় সম্পর্কে আমরা এখন তথ্য না পেলেও তার ব্যক্তিগত কিছু তথ্য সম্পর্কে জানব।

হোমায়রা হিমু জীবনী | Humaira Himu Death

বিশেষ করা যারা ৯০ শতকের জন্মগ্রহণ করেছে তারা এই অভিনেত্রীকে অনেক ভালো করেই জানেন। কারণ জনপ্রিয় এই অভিনেত্রীর অনেক ছোট পর্দার নাটক রয়েছে এবং তিনি বেশ কিছু বড় পর্যায়ে অংশগ্রহণ করেছিলেন। এখন আমরা হোমায়রা হিমু হত্যা রহস্য জানার পাশাপাশি আমরা এ বিষয় সম্পর্কেও জানব। লক্ষ্মীপুরে ২৩ নভেম্বর ১৯৮৫ সালের জন্মগ্রহণ করেন। জন্মগ্রহণের পর তিনি ঢাকা থেকে এসএসসি পরীক্ষা পশ্চিম হয় এবং এরপর থেকে তার চলচ্চিত্রের যাত্রা শুরু হতে থাকে। মূলত তার চলচ্চিত্র জগতে পদার্পণ ঘটে 2005 সালে। সময়ের পর তাকে আর পিছনে ফিরে তাকিয়ে দেখতে হয়নি । আর সাথে সেরা জুটি হিসেবে অভিনয় করেছেন টনি ডায়েস। এই চিত্র নায়িকা মূলত ক্লাস টু থেকে অভিনয় জগতের দিকে ধাবিত হয়েছে এবং তখন থেকেই তার অভিনয়ের প্রতি নেশা থাকে। তার অভিনীত বেশ কয়েকটি গুরুত্বপূর্ণ চলচ্চিত্রের নাম নিচে দেওয়া হল।

  • সোনা ঘাট
  • চেয়ারম্যানের বাড়ি
  • এ কেমন প্রতিদান
  • পাগলা প্রেমিক
  • অ্যাম্বুলেন্স ডাক্তার
  • চাপাবাজ
  • তার জন্য প্রিয় চলচ্চিত্র হচ্ছে আমার বন্ধু রাশেদ

চিত্রনায়িকা হোমায়রা হিমু হত্যা রহস্য উন্মোচন

দুই দশক ধরে অভিনীত এই নায়িকা গত ২ নভেম্বর মৃত্যু বরণ করেন। কিন্তু এই মৃত্যুকে নিয়ে রয়েছেন নানা ধরনের রহস্য যা এখন পর্যন্ত পরিষ্কার হয়নি বা উন্মোচন হয়নি সাধারণ মানুষের সামনে। এদিকে উত্তরা পশ্চিম থানার উপ-পরিদর্শক এ বিষয়ে দেখাশোনা করছেন। পুলিশ কর্মকর্তারা জানান তার শরীরে কোন প্রকার আঘাতের চিহ্ন ছিলনা তবে তার গলায় রশি দাগ পাওয়া গেছে। তবে এখন পর্যন্ত ধারণা করা হচ্ছে তিনি আত্মহত্যা করেছেন। মানব দেহের ময়নাতদন্তের পর আসল ঘটনা জানা যাবে। এদিকে অন্য অভিনেত্রী উর্মিলা শ্রাবন্তী কর জনাব যখন হাসপাতালে নিয়ে আসা হয় তখন তার বন্ধু মিহির হাসপাতালে আসেন। যখন অভিনেত্রীর গলায় দাগ দেখা যায় তখন পুলিশের সহায়তা চাইলে তার বন্ধু পালিয়ে যান।

এরই সন্দেহজনে তার বন্ধুকে খোঁজা হচ্ছে। এটি আত্মহত্যা নাকি ফাঁসি সেটি জানার জন্য অনেকেই এখন ওদের আগ্রহে বসে আছে। এখন সময় পর্যন্ত হোমায়রা হিমু হত্যা রহস্য উন্মোচন হয়নি। আপডেট তথ্য পাওয়া মাত্রই আপনাদেরকে আমরা জানিয়ে দেবো। এর অসময় ঘটনা উন্মোচন হয় মাত্রই আমরা ওয়েবসাইটে সর্বশেষ খবরে দিয়ে দেবো সেখান থেকে আপনারা দেখে নিতে পারবেন।

Read: অপু বিশ্বাস বায়োগ্রাফি ২০২৩

Jahid Hasan

আমি মোঃ জাহিদ হাসান। পেশায় একজন প্রফেশনাল কন্টেন্ট রাইটার। ফাজার নিউজের শুরু থেকেই আমি এখানে কাজ করে যাচ্ছি সততার সঙ্গে। বাংলাদেশের সব ধরনের নিউজ কাভার করে থাকি, আগামী দিনগুলোতে আপনাদের সামনে সকল খবরগুলো সততা যাচাই করে উপস্থাপন করার চেষ্টা করব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *