আজকের ক্রিকেট খেলা লাইভ দেখার নিয়ম

অনুষ্ঠিত হচ্ছে ইন্ডিয়া বনাম অস্ট্রেলিয়া লাইভ ম্যাচ খেলাটি। আজকের এই খেলাটি উপভোগ করতে চাচ্ছেন তারা আমাদের ওয়েবসাইট থেকে লাইভ খেলা উপভোগ করেননি। এখানে ভারত বনাম অস্ট্রেলিয়া সকল স্কোর গুলো আপডেট হচ্ছে সবার আগে।

আর কিছুক্ষণ মাত্র বাকি আর সঙ্গে সঙ্গে অনুষ্ঠিত হয়ে যাবে ‌ বহুল কাঙ্ক্ষিত অস্ট্রেলিয়া বনাম ইংল্যান্ড এর খেলাটি। খেলা দেখার জন্য বিশেষ করে ইন্ডিয়া সহ বাংলাদেশের মানুষ দীর্ঘ সময় ধরে অপেক্ষা করছে। কারণ এই খেলা হবে দারুন জমজমাট। কারণ দুটি দলই হচ্ছে শক্তিশালী। অস্ট্রেলিয়া নাম শুনলেই অনেক ক্রিকেটারদের বুকে আপনি ধরে যায়। বোলিং এর দিক থেকে যেমন দুর্দান্ত ব্যাটিংয়ের থেকেও অনেকটা এগিয়ে রয়েছে তারা। অন্যদিকে ইন্ডিয়া কমে গিয়ে নেই। এখানে রয়েছে দুর্দান্ত সকল ব্যাটসম্যান এবং বোলাররা। যারা কত এশিয়া কাপে জয় ছিনিয়ে নিয়েছিল। আজকে ইন্ডিয়া বনাম অস্ট্রেলিয়া লাইভ খেলাটি উপভোগ করতে পারবেন সাধারণ দর্শকরা।

ভারত বনাম অস্ট্রেলিয়া লাইভ ম্যাচ দেখুন

অস্ট্রেলিয়াতে যেমন শক্তিশালী খেলোয়াড় রয়েছে ঠিক তেমনটাই রয়েছে ভারতের ক্রিকেট টিমে। রোহিত শর্মা ঈশান কিষান হার্দিক পান্ডে ইত্যাদির মত দক্ষ খেলোয়াড়রা এখানে অংশগ্রহণ করছে আজকের এই টিমে। কতটা পারফরম্যান্স করবে সেটি এখন দেখার অপেক্ষা। ম্যাচটি অনুষ্ঠিত হতে যাচ্ছে বাঘ সিংহের লড়াইয়ের। কারণ কেউ কাউকে ছাড় দেওয়ার মত দেশ নয়।

অন্যদিকে এবারের আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০২৩ আয়োজন করা হয়েছে ভারতে। নিজেদের মাঠে জয় নেওয়ার জন্য আপ্রাণ চেষ্টা করবে। অস্ট্রেলিয়া খেলোয়াড়রা কতটা মোকাবেলা করতে পারবে সেটাও দেখতে হবে।

আজকের ক্রিকেট খেলা লাইভ দেখার নিয়ম

ইন্ডিয়া বনাম অস্ট্রেলিয়া লাইভ খেলাটি দেখার জন্য আমাদের স্কোর বোর্ড থেকে দেখে নিতে পারেন। আপনারা বিভিন্ন ধরনের টিভি চ্যানেলে খেলা দেখতে পারবেন এবং মাই জিপি সহ অন্যান্য অ্যাপের খেলা দেখার সুযোগ রয়েছে। আর যারা ইন্ডিয়া থেকে অ্যাপের মাধ্যমে খেলা দেখতে চান তারা হটস্টার অ্যাপ এর মাধ্যমে খেলা দেখতে পারেন। তবে টফি অ্যাপে খেলা দেখার জন্য কোন ধরনের অ্যাকাউন্ট তৈরি করতে হয় না সম্পূর্ণ বিনামূল্যে খেলা দেখা যায়। আপনারা বাংলালিংকের এই অ্যাপ ব্যবহার করে খেলা দেখতে পারেন।

জমজমাট ভাবে তৈরি করা হয়েছে আজকের এই ম্যাচটি কিন্তু মাঠের অবস্থা নাজেহাল এটা নিয়ে অনেকেই দুঃখ প্রকাশ করছে। আকাশের অবস্থা বেশ খারাপ দেখা যাচ্ছে যার কারণে ভারত অস্ট্রেলিয়া খেলার অবস্থা কি হবে সেটা নিয়ে দুশ্চিন্তায় রয়েছে আন্তর্জাতিক ক্রিকেট সংস্থা। ভারতে প্রস্তুতি ম্যাচগুলোতে বৃষ্টির আভাস দেখা দিল গত কয়েকটি ম্যাচে অর্থাৎ ক্রিকেট বিশ্বকাপ অনুষ্ঠিত হওয়ার পর থেকে এমন আবহাওয়া দেখা মেলে নি। কিন্তু আকাশের অবস্থা এখন খারাপ দেখা যাচ্ছে খেলা শুরু হওয়ার পর কেমনটা হবে সেটি বলা যাচ্ছে না।

তবে আজকের ইন্ডিয়া বনাম অস্ট্রেলিয়া লাইভ স্কোর দেখার জন্য অনেকেই অপেক্ষা করে আছে দীর্ঘ সময় ধরে। তারা আমাদের এই আর্টিকেলটি পড়ে লাইভ খেলাটি অবশ্যই দেখে নিবেন।

বাংলাদেশ বনাম ভারত লাইভ স্কোর

Jahid Hasan

আমি মোঃ জাহিদ হাসান। পেশায় একজন প্রফেশনাল কন্টেন্ট রাইটার। ফাজার নিউজের শুরু থেকেই আমি এখানে কাজ করে যাচ্ছি সততার সঙ্গে। বাংলাদেশের সব ধরনের নিউজ কাভার করে থাকি, আগামী দিনগুলোতে আপনাদের সামনে সকল খবরগুলো সততা যাচাই করে উপস্থাপন করার চেষ্টা করব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *