ক্রিকেট বিশ্বকাপ উদ্বোধনী অনুষ্ঠান ২০২৩

ক্রিকেট বিশ্বকাপ উদ্বোধনী অনুষ্ঠান ২০২৩ এবার অনুষ্ঠিত হচ্ছে না। অনুষ্ঠিত হচ্ছে না কেন এবং কি কি সমস্যা রয়েছে সে বিষয় নিয়েই আমরা আজকে আলোচনা করব। প্রত্যেকটি বিশ্বকাপ অনুষ্ঠিত হয় তাদের উদ্বোধনী অনুষ্ঠান এবং অন্যান্য আয়োজন নিয়ে।

আগামী পাঁচ অক্টোবর থেকে অনুষ্ঠিত হতে যাচ্ছে আন্তর্জাতিক ক্রিকেট বিশ্বকাপ ২০২৩। বিশ্বকাপের মাধ্যমে শেষ হবে নতুন একটি আসর। প্রতিবার যখন আন্তর্জাতিক ক্রিকেট টুর্নামেন্টের আয়োজন করা হয় তখন সেখানে জমকালো ভাবে উদ্বোধনী অনুষ্ঠান করা হয়ে থাকে। ঠিক তেমনভাবে এবারের উদ্বোধনী অনুষ্ঠানটি আয়োজন করার কথা ছিল। সেখানে কমেন্টস করার কথা ছিল রণবীর সিং, অরিজিৎ সিং, তামান্না ভাটিয়া, বরুণ ধাওয়ান সহ বড় বড় সেলিব্রিটিরা। হঠাৎ করেই এই গুঞ্চুন্তি থেমে গিয়েছে এবং ঘটে গেছে এবারের ক্রিকেট বিশ্বকাপের উদ্বোধনী অনুষ্ঠান হচ্ছে না। কথা নিয়েও কোন ধরনের আবাস পাল্টা যাচ্ছেনা আন্তর্জাতিক ক্রিকেট বোর্ড হতে।

ক্রিকেট বিশ্বকাপ উদ্বোধনী অনুষ্ঠান ২০২৩

এবারে জমকালোভাবে একটি ক্রিকেট বিশ্বকাপ থিম সং তৈরি করা হয়েছে যা ইতিমধ্যে ভাইরাল হয়ে গেছে। এখানে রণবীর সিং অভিনয় করেছেন এবং আরো দেখানো হয়েছে বিভিন্ন দেশের ক্রিকেট তারকাদের। তবে সবাই অপেক্ষা করছিল আকর্ষণীয় উদ্বোধনী অনুষ্ঠান। আন্তর্জাতিক ক্রিকেট প্রেমিকরাও এটা দেখার অপেক্ষায় ছিলেন। সেটির জন্য অপেক্ষা করলেও ভারতীয় ক্রিকেট বোর্ড এখন পর্যন্ত চুপ।

অনুষ্ঠান হবে কিনা সে বিষয়ে কোনো কিছু প্রকাশ করেনি। তবে উদ্বোধনী অনুষ্ঠান না হলেও এখানে বড় বড় সেলিব্রিটিদেরকে নিয়ে একটি চমকালো অনুষ্ঠানের আয়োজন করবে। এমনটাই ছড়িয়ে গেছে ভারতীয় সহ আন্তর্জাতিক গণমাধ্যমে। এখানে তেমন কিছু বলেনি আন্তর্জাতিক ক্রিকেট বিশ্বকাপ আয়োজকরা। অর্থাৎ চার অক্টোবর রাতে কি হয় সেটি দেখার অপেক্ষায় রয়েছে ক্রিকেট বিশ্ব।

See: বিশ্বকাপ ক্রিকেট ২০২৩ সময়সূচী

তাহলে ক্রিকেট বিশ্বকাপ উদ্বোধনী অনুষ্ঠান সম্পর্কে জানার জন্য আমাদের সঙ্গে থাকুন। কারণ আমরা এখানে প্রতিনিয়ত সকল তথ্যগুলো আপডেট করে দিয়ে থাকি সবার আগে।

Jahid Hasan

আমি মোঃ জাহিদ হাসান। পেশায় একজন প্রফেশনাল কন্টেন্ট রাইটার। ফাজার নিউজের শুরু থেকেই আমি এখানে কাজ করে যাচ্ছি সততার সঙ্গে। বাংলাদেশের সব ধরনের নিউজ কাভার করে থাকি, আগামী দিনগুলোতে আপনাদের সামনে সকল খবরগুলো সততা যাচাই করে উপস্থাপন করার চেষ্টা করব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *