ক্রিকেট বিশ্বকাপ ২০২৩ হাইলাইট | ICC World Cup 2023 Highlight

আজকে আপনাদেরকে দেখাবো আন্তর্জাতিক ক্রিকেট বিশ্বকাপ ২০২৩ হাইলাইট। যারা গতকালকের খেলাটি মিস করছেন অথবা আপনারাই খেলাটি উপভোগ করতেছেন তারা হাইলাইট দেখতে চাচ্ছেন। আজকের এই আর্টিকেলটি অত্যন্ত গুরুত্বপূর্ণ।

গত রবিবার ১৯ নভেম্বর অনুষ্ঠিত হলো ভারতের মাঠে আন্তর্জাতিক বিশ্বকাপ ক্রিকেট। এখানে অংশগ্রহণ করেছিল শক্তিশালী একটি হচ্ছে ইন্ডিয়া আর অন্যটি হচ্ছে অস্ট্রেলিয়া। নিউজিল্যান্ডকে সেমিফাইনালে হারিয়ে নিশ্চিত করে নাই ভারত তাদের বিশ্বকাপ ফাইনাল ম্যাচে। অন্যদিকে দক্ষিণ আফ্রিকাকে হারিয়ে ফাইনাল নিশ্চিত করে শক্তিশালী দল অস্ট্রেলিয়া। অবশেষে খেলা শুরু হয় দুই দেশের ফাইনাল। ২০২৩ সালের ক্রিকেট পরিসংখ্যান অনুসারে এগিয়েছিল ভারত। কেননা তারা সবগুলো ম্যাচে জয়লাভ করেছিল শুধু একটি ম্যাচে হেরে গিয়েছিল। আবার অন্যদিকে অস্ট্রেলিয়া প্রথম দুই ম্যাচে হেরে গেলেও বাকিগুলোতে নিজেকে প্রস্তুত করে তুলতে পেরেছে ক্রিকেটাররা। আসুন আজকের আর্টিকেলে আমরা এখানে হাইলাইট খেলা দেখা সম্পর্কে আলোচনা করব এবং কিভাবে দেখবেন সে বিষয়টি আপনাদের সামনে তুলে ধরব।

ক্রিকেট বিশ্বকাপ ২০২৩ হাইলাইট

ঠিক দুপুর ২ টা ৩০ মিনিট হতে খেলা শুরু হয়েছিল ভারতের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে। এখানে প্রায় দেড় লক্ষ দর্শক উপস্থিত ছিল। যথা সময়ে খেলা অনুষ্ঠিত হয় এবং টসে জয়লাভ করে অস্ট্রেলিয়া। অস্ট্রেলিয়া টসের জয় লাভ বোলিংয়ের সিদ্ধান্ত গ্রহণ করে এবং ইন্ডিয়া ব্যাটিং শুরু করে। সবাই কয়েক মিলিয়ন দর্শক একসাথে টিভিতে খেলা দেখে থাকে। বাংলাদেশের গাজী টিভি, টি স্পোর্টস চ্যানেলসহ বিভিন্ন আন্তর্জাতিক টিভিতে খেলা সরাসরি লাইভ দেখানো হয়েছিল। প্রথমে ব্যাটিংয়ে নেমে ভারত রান করে ২৪০ তারপর অস্ট্রেলিয়া ব্যাটিংয়ে শুরু করে। ৪ উইকেট হারিয়ে 43 ওভারের মধ্যে তারা ২৪১ রান সংগ্রহ করে জয় ছিনিয়ে নেয়।

২০২৩ সালের ক্রিকেট বিশ্বকাপের মাধ্যমে অস্ট্রেলিয়া ছয়টি বিশ্বকাপ জয় করে নিল এবং ভারত এর আগে জয় লাভ করেছে দুইবার। এবারের দুর্দান্ত ম্যাচটি অনেকেই মিস করে ফেলেছে যারা দেখতে পারেননি খেলা তারা অবশ্যই আমাদের নিজের দেওয়া লিংক থেকে হাইলাইট টি উপভোগ করে নিবেন। অর্থাৎ আজকে আপনারা ক্রিকেট বিশ্বকাপ ২০২৩ হাইলাইট দেখতে পারবেন নিচের ভিডিও থেকে।

বিশ্বকাপ ভারত বনাম অস্ট্রেলিয়া লাইভ

বর্তমান সময়ে আন্তর্জাতিক ফিফা বিশ্বকাপ এর বাছাইপর্ব চলমান রয়েছে। আর এই খেলা যারা উপভোগ করতে চান তারা অবশ্যই আমাদের সঙ্গে থাকুন। আগামীকাল অনুষ্ঠিত হবে বাংলাদেশ বনাম লেবানন। সেই খেলাটি দেখার জন্য আমাদের ওয়েবসাইটের সঙ্গে থাকুন এবং লাইভ দেখে নিবেন।

Jahid Hasan

আমি মোঃ জাহিদ হাসান। পেশায় একজন প্রফেশনাল কন্টেন্ট রাইটার। ফাজার নিউজের শুরু থেকেই আমি এখানে কাজ করে যাচ্ছি সততার সঙ্গে। বাংলাদেশের সব ধরনের নিউজ কাভার করে থাকি, আগামী দিনগুলোতে আপনাদের সামনে সকল খবরগুলো সততা যাচাই করে উপস্থাপন করার চেষ্টা করব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *