ইমামের চাকরি ছাড়িয়ে দিল ইউএনও

ইমামের চাকরি ছাড়িয়ে দিলো ইউএনও, এমনটাই খবর বিভিন্ন গণমাধ্যমে ‌প্রকাশ হচ্ছে এবং সোশ্যাল মিডিয়াতে আলোচনা হচ্ছে। আমরা সেটিকে আলোচনা বলি তাহলে ভুল হবে এটি ধরতে গেলে সমালোচনা হচ্ছে সবচেয়ে বেশি।

কয়েকদিন আগে একটি ঘটনা ঘটে গেছে অর্থাৎ গত শুক্রবার একটি বিরল ঘটনা ঘটে গেছে। অর্থাৎ একজন ইমামের পিছনে নামাজ পড়ছিল তাকে পিছনে দাঁড়াতে বলা হয়েছে বলে তাকে নামাজের শেষে পুকুরে ধাক্কা দিয়ে ফেলে দেয় এবং তাকে চাকরি থেকে বরখাস্ত করে। আমরা এখন এই বিষয়টি নিয়ে আপনাদের সামনে আলোচনা করব কি ঘটনা ঘটেছিল এবং বর্তমানে কি ঘটেছে। তাহলে আমরা এখন বেশি না কথা বাড়িয়ে আলোচনার দিকে চলে যাই।

ইমামের চাকরি ছাড়িয়ে দিল ইউএনও

গত ১৩ অক্টোবর রোজ শুক্রবার যখন কুমিল্লার লাল মাই উপজেলার ভূমি অফিসের সন্নিকটে একটি মসজিদে ইমাম সাহেব নামাজ পড়ানোর জন্য প্রস্তুতি নেন। তখন তিনি ওই উপজেলার নির্বাহী কর্মকর্তা কে নামাজের সময় তাকে একটু সরে দাড়াতে বলেছিলেন। যথা নিয়মে নামাজ শেষ হওয়ার পর শেষে ইমাম সাহেবকে ডেকে পুকুর পাড়ে নিয়ে যান এই ইউএনও। সেখানে তাকে এ বিষয়ে প্রশ্ন করা হয় এবং পরে ইমাম সাহেব জানতে পারে তিনি এখানকার ইউএনও। এ নিয়ে কথা বলেন ইমাম সাহেব। বেশ কয়েকজনের মুখে শোনা যায় এরপর ইমাম সাহেবকে ধাক্কা মারে পুকুর।

এরপর কিছুক্ষণ পরে শুনা যায় তাকে নাম এবং মুয়াজ্জিন সাহেবের চাকরিটি আর নেই। খবর চারিদিকে ছড়িয়ে যায় এবং তখন থেকেই সাধারণ মানুষের মধ্যে উত্তেজনা বিরাজমান করে। এ নিয়ে প্রচুর আলোচনা সমালোচনা হতে থাকে এবং আলেম সমাজ জেগে ওঠে। মাত্র তাই নয় ইমামের চাকরি ছাড়িয়ে দিল ইউএনও এই খবরটি গণমাধ্যমে ছড়ার উপর সাধারণ মানুষের প্রতিক্রিয়া দেখা গেছে বিরূপ। সমালোচনার মুখের শিকার হচ্ছে এই ইউএনও।

Also: টেন মিনিট স্কুল ও টিকটক ১৫ হাজার শিক্ষার্থীকে‌ শিক্ষাবৃত্তি দেবে

Jahid Hasan

আমি মোঃ জাহিদ হাসান। পেশায় একজন প্রফেশনাল কন্টেন্ট রাইটার। ফাজার নিউজের শুরু থেকেই আমি এখানে কাজ করে যাচ্ছি সততার সঙ্গে। বাংলাদেশের সব ধরনের নিউজ কাভার করে থাকি, আগামী দিনগুলোতে আপনাদের সামনে সকল খবরগুলো সততা যাচাই করে উপস্থাপন করার চেষ্টা করব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *