আজ থেকে আমদানি রপ্তানি বন্ধ থাকবে

প্রিয় পাঠক আপনারাই সবাই নিশ্চই জানেন দূর্গা পূজা আগামী শনিবার থেকে শুরু হয়ে পূজা চলবে আগামী ২৫ তারিখ বুধবার পর্যন্ত এই সময়ে রাজধানীর বন্দরে আমদানি-রপ্তানি বন্ধ থাকবে এই নিয়ে আজকের নতুন আপডেট।

সনতান ধর্মাবলম্বীদের বড় পূজা দুর্গা পূজা শুরু হতে যাচ্ছে আগামী শনিবার থেকে এবং পূজা উপলক্ষে রাজধানীর বন্দরে আমদানি-রপ্তানি বন্ধ থাকবে। সাতদিনের এই ছুটিতে ঢাকায় আমদানি রপ্তানি বন্ধ করা হবে এবং যদিও আজ থেকে আমদানি রপ্তানি বন্ধ ঘোষণা করা হয়েছে।

আজ থেকে আমদানি রপ্তানি বন্ধ থাকবে

তবে রাজধানীর বন্দরে অনেক ট্রাক অপেক্ষায় রয়েছে মালামাল নিয়ে আজকের খালাস পেলে রাজধানীতে ডুকবে এই সব ট্রাক। ভারত থেকে পেঁয়াজ বুঝাই করা ট্রাক অপেক্ষায় রয়েছে খালাস এর্ জন্য এসব ট্রাক আজ যদি খালাস পায় তাহলে আজ থেকেই রাজধানীর বন্দরে সকল প্রকার আমদানি রপ্তানি বন্ধ থাকবে।

দুর্গা পূজা উপলক্ষে সাতদিনের ছুটি ঘোষণা করা হয়েছে এবং এই সাতদিনের মধ্যে রাজধানীর বন্দরে আমদানি-রপ্তানি বন্ধ থাকবে। তবে ভারত থেকে পেঁয়াজ বুঝাই করা ট্রাক গুলো আজকে খালাস পাওয়ার পর আমদানি রপ্তানি বন্ধ থাকবে।

More: নোবেল পুরস্কার ২০২৩ তালিকা

Shaheda Jannat

সাহেদা জান্নাত পেশায় একজন প্রফেশনাল বুক রাইটার। তিনি ফাজার নিউজের সাথে শুরু থেকেই কাজ করে যাচ্ছেন। বিশেষ করে তিনি এখানে শিক্ষক নিবন্ধন, বিডি জবস এবং শিক্ষাঙ্গনের সব ধরনের নিউজ কাভার করে থাকেন, তিনি সকল নিউজ সততা যাচাই করে ফাজার নিউজে প্রকাশিত করে থাকেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *