এশিয়া কাপ ভারত বনাম পাকিস্তান লাইভ ম্যাচ

আজকে তো হচ্ছে বহুল জন্য নয় ভারত বনাম পাকিস্তান লাইভ ম্যাচ। এই টুর্নামেন্টে অংশগ্রহণ করবে শক্তিশালী দুটি দল পাকিস্তান এবং ভারত। শুধুমাত্র এই দুই দেশের মধ্যে নয় উত্তেজনা বিরাজ করছে সারা ক্রিকেট বিশ্বে।

ভারত আর পাকিস্তান মানেই হচ্ছে কাঠ কুড়ালের সম্পর্ক। মাত্র ক্রিকেট প্রাঙ্গনে তা নয়। দেশের অভ্যন্তর থেকে শুরু করে বাইরে পর্যন্ত এই সম্পর্ক এরকম। আর এই দুই দেশের খেলা মানেই হচ্ছে দারুন উত্তেজনাময় এবং ভরপুর। এই দুই দেশের দর্শকরা দেখার জন্য আগ্রহ প্রকাশ করে না। বাংলাদেশ সহ বিশ্বের সকল দেশের ক্রিকেট ভক্তরা এই ম্যাচটি দেখার জন্য অধীর আগ্রহে বসে থাকে।

ইতিমধ্যে এশিয়া কাপ অনুষ্ঠিত হয়েছে এবং একটি ম্যাচে অনুষ্ঠিত হয়েছিল ভারত বনাম পাকিস্তান নিয়ে। এখানে অংশগ্রহণ করেছিল এ দুটি দল। ভারত সফলভাবে ৫০ ওভার ব্যাটিং করতে পারলেও পাকিস্তান তা করতে পারেনি। প্রাকৃতিক দুর্যোগের কারণে থেমে যায় এই খেলাটি পরে পয়েন্ট স্কোর অনুসারে ভাগ করে দেওয়া হয়।

এশিয়া কাপ ভারত বনাম পাকিস্তান লাইভ ম্যাচ

এই দুইটি শক্তিশালী দল চলে গেছে সুপার ফোরে। শুধু তাই নয় পয়েন্টের দিক থেকে সবার আগে এগিয়ে রয়েছে এ দুটি দল। কেউ কাউকে ছাড় দেওয়ার মতো নয় এ দলটিতে। ভারতে যেমন রয়েছে বিরাট কোহলি রোহিত শর্মা এর মত দক্ষ খেলোয়াড়রা। তেমন ভাবে পাকিস্তানের রয়েছে বাবর আজম, শাহিন আফ্রীদি ইত্যাদি।

জমজমাটভাবে আয়োজন করা হচ্ছে এই টুর্নামেন্টটি। টুর্নামেন্টটি অনুষ্ঠিত হতে যাচ্ছে শ্রীলঙ্কাতে। ইতিমধ্যে ভারত এবং পাকিস্তানের খেলোয়াড়রা পৌঁছে গেছে শ্রীলঙ্কায়। আজকে বিকাল ৩:৩০ মিনিটে অনুষ্ঠিত হবে এই খেলাটি। যারা খেলা দেখতে ইচ্ছুক তারা উক্ত সময়ের মধ্যে টিভি চ্যানেল অথবা বিভিন্ন ধরনের অনলাইন প্লাটফর্মে খেলা গুলো উপভোগ করতে পারবেন।

২০২৩ ক্রিকেট বিশ্বকাপ

অনলাইনে দেখার পাশাপাশি আমাদের ফেসবুক গ্রুপেও দেখতে পারবেন এই খেলাটি। এই খেলা দেখার মাধ্যমে আপনারা জানতে পারবেন ফাইনাল ম্যাচে কোন কোন দল অংশগ্রহণ করবে। তবে গতকালের ম্যাচ অনুষ্ঠিত হয়েছিল বাংলাদেশ বনাম শ্রীলংকা। ভারত বনাম পাকিস্তান লাইভ ম্যাচ খেলা দেখার পাশাপাশি এই ম্যাচ সম্পর্কে কিছু ধারণা নেই।

ভারত বনাম পাকিস্তান স্কোর

প্রথমে ব্যাট করতে নেমে শ্রীলংকা মোট রান সংগ্রহ করে 257 রান। প্রথম থেকে শ্রীলংকা পেটে ঝড় তুললেও তা নিয়ন্ত্রণে নিয়ে আসে টাইগার বলাররা। কিন্তু ব্যাটিং এর ক্ষেত্রে নেমে আসে দুর্যোগ। এর পর এক উইকেট হারিয়ে জয়ের সীমানার কাছাকাছি এসে হেরে যায় বাংলাদেশ। ছিটকে পড়ে যাওয়ার সম্ভাবনা রয়েছে এশিয়া কাপ থেকে বাংলাদেশের। আগামী ম্যাচ অনুষ্ঠিত হবে বাংলাদেশ বনাম ভারত। জয় পাওয়ার সম্ভাবনা বেশ কঠিন এমনটাই বিভিন্ন জরিপে দেখা যাচ্ছে। তাহলে পারবে কি ব্যাপক রানে ভারতীয়দেরকে হারিয়ে ফাইনাল নিশ্চিত করতে? তা জানতে আমাদের সঙ্গে থাকুন।

আপনারা বাংলাদেশের যে কোন টিভি চ্যানেল থেকে বিশেষ করে গাজী টিভি এবং নাগরিক টিভির মাধ্যমে খেলা সরাসরি উপভোগ করতে পারবেন। এছাড়াও মাই জিপি দিয়ে সরাসরি এই খেলা উপভোগ করুন খুব সহজেই। ভারত বনাম পাকিস্তান লাইভ ম্যাচ দেখার জন্য আমাদের এই আর্টিকেলটা পড়ুন। কারণ এখানে প্রত্যেক মুহূর্তের স্কোর গুলো আপডেট দেওয়া হয়।

See: এশিয়া কাপ বাংলাদেশ বনাম শ্রীলংকা লাইভ 

Jahid Hasan

আমি মোঃ জাহিদ হাসান। পেশায় একজন প্রফেশনাল কন্টেন্ট রাইটার। ফাজার নিউজের শুরু থেকেই আমি এখানে কাজ করে যাচ্ছি সততার সঙ্গে। বাংলাদেশের সব ধরনের নিউজ কাভার করে থাকি, আগামী দিনগুলোতে আপনাদের সামনে সকল খবরগুলো সততা যাচাই করে উপস্থাপন করার চেষ্টা করব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *