ব্যাটিংয়ে ঝড় তুলছে ইন্ডিয়ান ব্যাটসম্যানরা

ব্যাটিংয়ে ঝড় তুলছে ইন্ডিয়ান ব্যাটসম্যানরা আজকের এই ম্যাচে। ইতিমধ্যে তাদের রান রেট হচ্ছে সাতের বেশি। যার মাধ্যমে তাদের মোট রান দিতে পারার সম্ভাবনা রয়েছে ২৫০ এর অধিক। সুতরাং আজকের খেলা উপভোগ করতে আমাদের আর্টিকেলটি শেষ পর্যন্ত পড়ুন।

এশিয়া কাপ ২০২৩ এর দ্বিতীয় পর্যায়ে আজকে অনুষ্ঠিত হচ্ছে ভারত বনাম শ্রীলংকা এই খেলাটি। যারা লাইভ ভাবে এ খেলা উপভোগ করবেন তারা আমাদের এই আর্টিকেলের নিচের অংশ দেখুন এবং সেখান থেকে লাইভ খেলা উপভোগ করেন। ভারত বর্তমান সময় পর্যন্ত স্কুলের দিক থেকে এগিয়ে রয়েছে এবং অন্যদিকে শ্রীলংকা রয়েছে অপরাজিত টিম হিসাবে। অর্থাৎ আজকে শক্তিশালী দুটি দল অংশগ্রহণ করেছে এই খেলাতে।

যারা কেউ কাউকে ছেড়ে দেওয়ার মত নয়। আজকের ম্যাচটি শুরু থেকে হচ্ছে উত্তেজনাময় এবং দর্শকদের হৃদয় ছোঁয়ার মতো। উপহার দলে রয়েছে দক্ষ এবং অভিজ্ঞতা সম্পন্ন সকল খেলোয়াররা যারা এশিয়া কাপে অত্যন্ত পারফরম্যান্স ভালো করেছেন।

ব্যাটিংয়ে ঝড় তুলছে ইন্ডিয়ান ব্যাটসম্যানরা

ম্যাচের শুরুতেই ব্যাট করতেছে শক্তিশালী দল ভারত। প্রথম থেকেই তারা দুর্দান্তভাবে ব্যাটিং করে আসছে শ্রীলংকার বিপক্ষে। প্রথম দিকে ভারত স্বল্প কয়েক ওভারে অনেক রান সংগ্রহ করে। কিন্তু অন্য দিকে শ্রীলঙ্কা বলারাও জ্বলে উঠে আপনি শক্তিতে। ১১ ওভারের মাথায় ইন্ডিয়ান ব্যাটসম্যানকে আউট করে দেয় ছিনিয়ে নেয় একটি উইকেট

আর পরবর্তী ওভার থেকে আবার জ্বলে উঠেছে দুটি দলই। কেউ কাউকে ছাড় দিচ্ছে না এমন বিষয়। ৫০ ওভার খেলা পর্যন্ত ভারত কত রান করে এবং পরবর্তী ইনিংসে শ্রীলঙ্কা ব্যাটিং করে জয় লাভ করতে পারে কিনা সে বিষয়টি। আজকের খেলাটি সাধারণ দর্শকরা খুব ভালোভাবে উপভোগ করতে পেরেছে। দিনের মত ঝড়ের আবাস কিংবা বৃষ্টির কোন আবাস পাওয়া যাচ্ছে না।

ব্যাটিংয়ে ঝড় তুলছে ইন্ডিয়ান ব্যাটসম্যানরা আজকের এই এশিয়া কাপে। খেলার সংবাদ জানতে আমাদের সঙ্গে থাকুন এবং নিয়মিত ভিজিট করুন।

Read: ভারত বনাম শ্রীলংকা লাইভ ম্যাচ

Jahid Hasan

আমি মোঃ জাহিদ হাসান। পেশায় একজন প্রফেশনাল কন্টেন্ট রাইটার। ফাজার নিউজের শুরু থেকেই আমি এখানে কাজ করে যাচ্ছি সততার সঙ্গে। বাংলাদেশের সব ধরনের নিউজ কাভার করে থাকি, আগামী দিনগুলোতে আপনাদের সামনে সকল খবরগুলো সততা যাচাই করে উপস্থাপন করার চেষ্টা করব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *