বাংলাদেশকে হারিয়ে জয় ছিনিয়ে নিল ভারত

আজকের এই ম্যাচে বাংলাদেশকে হারিয়ে জয় ছিনিয়ে নিল ভারত ক্রিকেট টিম। কিভাবে এই ভারতীয় দল জয়লাভ করেছে আমরা সে বিষয়টি সম্পর্কে আপনাদের জানানোর চেষ্টা করব। আজকের এই ম্যাচটি হাড্ডাহাড্ডি ভাবে লড়াই হয়েছে।

বাংলাদেশ বনাম ভারত খেলা মানে অন্যরকম উত্তেজনা বিরাজমান করে ক্রিকেট বিশ্ব পাড়াতে। ঠিক এমন ভাবে একটি ম্যাচ অনুষ্ঠিত হয়ে গেল বেশ কয়েকদিন আগে। আজকে অনুষ্ঠিত হলো বহুল কাঙ্খিত এই ম্যাচটি। কারণ এই ম্যাচ সম্পর্কে আপনাদেরকে যথেষ্ট ধারণা দেওয়ার চেষ্টা করব।

এ সময় দুপুর ২ঃ৩০ মিনিট হতে শুরু হয়েছে এই আন্তর্জাতিক ক্রিকেট বিশ্বকাপের দুর্দান্ত ম্যাচটি। আজকের এই ম্যাচের টসে জয় লাভ করে বাংলাদেশ এবং তারা ব্যাটিংয়ের জন্য সিদ্ধান্ত গ্রহণ করে। এখানে ক্যাপ্টেন সাকিব আল হাসান ইনজুরির কারণে মাঠে খেলতে নামেননি। কিন্তু আজকের এই পারফরম্যান্সে দুর্দান্ত খেলেছে বাংলাদেশ টাইগার ব্যাটাররা। লিটন দাসের এবং মিমের হাফ সেঞ্চুরিতে অনেকটা এগিয়ে গেছে বাংলাদেশ ক্রিকেট বাহিনীরা। অন্যদিকে মাহমুদুল্লাহ রিয়াদ শেষের দিকে নেমে ৪৬ রান করে খুব অল্প সময়ের মধ্যে।

বাংলাদেশকে হারিয়ে জয় ছিনিয়ে নিল ভারত

বাংলাদেশের খেলোয়াড়রা দুর্দান্ত পারফরম্যান্স করলেও মাত্র ৫০ ওভারের রান সংগ্রহ করে ২৫৬ রান। দুর্দান্তভাবে ব্যাটিং করে মাত্র তিন উইকেটে রান করে শক্তিশালী ব্যাটসম্যান ভারতরা। মাত্র তিন উইকেট হারিয়ে জয় লাভ করে শক্তিশালী ক্রিকেট দল ভারত। বাংলাদেশের পরাজয় মেনে নিতে পারেনি অনেক টাইগার ভক্তরা। অনেকেই দোষারোপ করছে বাংলাদেশে টিম ম্যানেজমেন্টকে।

রিয়াদকে নামানো হয়েছে শেষের দিকে এ বিষয়টি নিয়ে বিশেষ সমালোচনার মুখে পড়েছে বাংলাদেশের বিসিবি। কেন বারবার তাকে এত পরে নামানো হয় আর কেনই বা বাংলাদেশের অন্যান্য খেলোয়াররা দীর্ঘ সময় পর্যন্ত খেলা আঘাতে পারে না। সাকিব আল হাসানের অনুপস্থিতির কারণে অনেকটা খেলা নিস্তেজ হয়ে যায়। কারণে বাংলাদেশকে হারিয়ে জয় ছিনিয়ে নিল ভারত।

এখানে রোহিত শর্মা ৪৮ রান করে এবং সুবমান গিল ৫৩ রান করেন। অন্যদিকে বিরাট কোহলি অপরাজিত ব্যাটসম্যান হয়ে মোট রান করেন ১০৩।

More: ভারত বনাম বাংলাদেশ লাইভ

Jahid Hasan

আমি মোঃ জাহিদ হাসান। পেশায় একজন প্রফেশনাল কন্টেন্ট রাইটার। ফাজার নিউজের শুরু থেকেই আমি এখানে কাজ করে যাচ্ছি সততার সঙ্গে। বাংলাদেশের সব ধরনের নিউজ কাভার করে থাকি, আগামী দিনগুলোতে আপনাদের সামনে সকল খবরগুলো সততা যাচাই করে উপস্থাপন করার চেষ্টা করব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *