চাপের মুখে পড়েছে ইন্ডিয়ান ব্যাটসম্যানরা

চাপের মুখে পড়েছে ইন্ডিয়ান ব্যাটসম্যানরা এমনটাই হচ্ছে আজকের ক্রিকেট খেলাতে। যেখানে অস্ট্রেলিয়ান ছিল চাপের মুখে পুনরায় তার প্রতিশোধ নিচ্ছে এই অস্ট্রেলিয়ান বলার।

আজকের বিকাল ২:৩০ মিনিট হতে শুরু হয়েছে ভারত বনাম অস্ট্রেলিয়া ক্রিকেট খেলা। আর এই খেলাটি অনুষ্ঠিত হচ্ছে আন্তর্জাতিক ক্রিকেট বিশ্বকাপ টুর্নামেন্টে। টুর্নামেন্ট এক বরাবরই শুরু হয় চার বছর পর পর এবং জমকালো ভাবে আয়োজন করা হয়। আর এবারের বিশ্বকাপ টির অনুষ্ঠিত হতে যাচ্ছে ভারতে।

বেশ কয়েকটি ম্যাচ অনুষ্ঠিত হয়েছে ইতিমধ্য। তবে আজকে শক্তিশালী দুইটি দল অস্ট্রেলিয়া এবং ভারত খেলতেছে একে অপরের বিপক্ষে। দুই দেশ শক্তিশালী হওয়ার কারণে খেলাফতে চলছে চরম উত্তেজনা এবং আকর্ষণীয়। এই খেলা সম্পর্কে জানব এখন আমরা।

চাপের মুখে পড়েছে ইন্ডিয়ান ব্যাটসম্যানরা

খেলা যখন অনুষ্ঠিত হয়েছিল তখন টসে জয়লাভ করে অস্ট্রেলিয়া এবং তারা ব্যাটিংয়ের জন্য এই সিদ্ধান্ত গ্রহণ করে। উইকেট হারিয়ে ফেলে অস্ট্রেলিয়া প্রথমেই। একের পরে এক উইকেট হারাতে হারাতে দিশাহারা হবে ব্যাটসম্যানরা। অন্যদিকে উচ্ছ্বাস প্রকাশ করে ভারতীয় ক্রিকেট ভক্তরা। শেষ ১৯৯ রানে আউট হয়ে যায় অস্ট্রেলিয়া ক্রিকেট টিমরা।

অন্যদিকে ব্যাটিং শুরু করে ভারতীয় ব্যাটারা। তান্ডব শুরু না হতেই ছয় ওভারে তিন উইকেট হারিয়ে ফেলে। অস্ট্রেলিয়ানদের মতই তারা আবার দিশেহারা হয়ে পড়ে ব্যাটিং এর ক্ষেত্রে। বর্তমান সময়ে দুর্দান্ত বোলিং পারফরমেন্স করছে অস্ট্রেলিয়া এবং চাপের মুখেও রয়েছে ভারতীয় ব্যাটাররা। শেষ পর্যন্ত কি করতে পারে ভারতের বিরাট কোহলিরা। চাপের মুখে পড়েছে ইন্ডিয়ান ব্যাটসম্যানরা শুনে অনেকেই অর্থাৎ ভারতে ভক্তরা ভেঙে পড়েছে। কারণ তাদের ঘরের মাঠের বিশ্বকাপ জয় করার জন্য আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছে।

আজকের ভারতের খেলা লাইভ দেখা

Jahid Hasan

আমি মোঃ জাহিদ হাসান। পেশায় একজন প্রফেশনাল কন্টেন্ট রাইটার। ফাজার নিউজের শুরু থেকেই আমি এখানে কাজ করে যাচ্ছি সততার সঙ্গে। বাংলাদেশের সব ধরনের নিউজ কাভার করে থাকি, আগামী দিনগুলোতে আপনাদের সামনে সকল খবরগুলো সততা যাচাই করে উপস্থাপন করার চেষ্টা করব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *