ভারতের ক্রিকেট জার্সি ২০২৩

ভারতের ক্রিকেট জার্সি ২০২৩ নিয়ে হাজির হয়েছে আজকে আমরা। অর্থাৎ ভারতের জার্সি কিভাবে ডিজাইন করা হয়েছে এবং কি রকম দেখতে সে বিষয় নিয়েই আলোচনা করবো আমাদের আজকের এই প্রতিবেদনে।

আন্তর্জাতিক বিশ্বকাপের কথা আসে তাহলে সেখানে প্রথমে নাম আসবে ভারত। এই দেশ ক্রিকেটের দিক থেকে অনেক এগিয়ে রয়েছে। এইতো সম্প্রতি সময়ে তারা অর্থাৎ এশিয়া কাপ ২০২৩ জয় করে দিল তাদের নিজের করে। মাঠে তাদেরকে হারিয়ে এশিয়া কাপ ছিলে নিয়ে এসে তারা। এখন আরো শক্তিশালী প্রস্তুতি নিচ্ছে এবারের আন্তর্জাতিক বিশ্বকাপটি নেওয়ার জন্য। ইতিমধ্যে তাদের দলের তালিকা প্রকাশিত করেছে এবং তাদের জার্সিটি উন্মুক্ত করেছে।

সবচেয়ে মজার ব্যাপার হচ্ছে এবারের বিশ্বকাপটি তাদের নিজ দেশেই অনুষ্ঠিত হচ্ছে। যার কারণে তাদের আত্মবিশ্বাস আরো বেড়ে গেছে। যাই হোক এখন আমরা তাদের জার্সি সম্পর্কে জানব।

ভারতের ক্রিকেট জার্সি ২০২৩

আর হ্যাঁ আমাদের ওয়েবসাইটে ইতি মধ্যে বাংলাদেশের ক্রিকেট জার্সি ২০২৩ প্রকাশিত করা হয়েছে। আর্টিকেলটি পড়তে আমাদের এই প্রতিবেদনের নিচের অংশ দেখুন। ক্রিকেট টিমে এবার রয়েছে রোহিত শর্মা, ঈশান কিষান, হার্দিক পান্ডে, বিরাট কোহলির মতো সকল অভিজ্ঞতা সম্পন্ন খেলোয়াররা। যারা ইতিপূর্বে এশিয়া কাপ নিয়ে এসেছে এবং বিশ্বকাপের দিকে এগিয়ে যাচ্ছে।

এবারের ভারতের ক্রিকেট জার্সিটি তৈরি করা হয়েছে তাদের দেশের ঐতিহ্য এবং সংস্করণ অনুসারে। এটি দেখতে অত্যন্ত মনোরম এবং আকর্ষণীয়। ভারতের ক্রিকেট ভক্তরাও এবারের জার্সি দেখে অত্যন্ত আনন্দ প্রকাশ করেছেন। খেলোয়াড়রাও তাদের জার্সি নিয়ে ছবি প্রকাশ করেছে সোশ্যাল মিডিয়া একাউন্টগুলোতে। নিচে থেকে দেখে নেই ভারতের ক্রিকেট জার্সি সম্পর্কে।

বাংলাদেশের ক্রিকেট জার্সি ২০২৩

Jahid Hasan

আমি মোঃ জাহিদ হাসান। পেশায় একজন প্রফেশনাল কন্টেন্ট রাইটার। ফাজার নিউজের শুরু থেকেই আমি এখানে কাজ করে যাচ্ছি সততার সঙ্গে। বাংলাদেশের সব ধরনের নিউজ কাভার করে থাকি, আগামী দিনগুলোতে আপনাদের সামনে সকল খবরগুলো সততা যাচাই করে উপস্থাপন করার চেষ্টা করব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *