ইসরাইলের মুক্তিপাওয়া নারী হামাসের প্রশংসায় পঞ্চমুখ

হামাসের প্রশংসায় পঞ্চমুখ ইসরাইলের মুক্তিপাওয়া এক নারী তিনি জানান হামাসের ব্যবহারে মুগ্ধ কেননা হামাস বন্দি করা সকল ইসরাইলকে অতিথি বলে চিহ্নিত করতেন। ফিলিস্তিনের গাজায় তিন যুগ ধরে চলছে ইসরাইলের আগ্ৰাসন তারপরও ফিলিস্তিনিদের হামাস গেরিলা বাহিনী এত ভালো আচরন করছে ইসরায়েলের বন্দিদের সাথে এটা কেবল তাদের পক্ষে সম্ভব যাদের হৃদয়ে রয়েছে আল্লাহর ভয় রাসুলের আদর্শ।

হামাস ইসরাইলের বন্দি করা সকল বন্দিদের খেতে দিচ্ছে চিজ এবং শসা এবং তারা প্রতি পাঁচ জন বন্দিদের জন্য একজন হামাস গেরিলা বাহিনীর সদস্য রয়েছেন এবং তিন দিন পর পর তাদের স্বাস্থ্য পরীক্ষার জন্য ডাক্তার নিয়ে আসছেন অথচ এই ইসরাইলের হামলায় গাঁজা প্রায় মৃত্যুপুরী এবং একটু ও দয়া মায়া রাখেনি ছোট্ট অবুঝ শিশুরদেরকে ও তারা রেহাই দিচ্ছে না পানির অভাবে খাবারের অভাবে অনেক লোকজন মৃত্যুর মিছিলে নেমেছে অথচ হামাস‌ ইসরাইলের লোকদের প্রতি কত ভালো আচরন করছে।

Read: ফিলিস্তিন ও ইসরাইলের আজকের খবর

হামাসের প্রশংসায় পঞ্চমুখ ইসরাইলের এক মুক্তিপাওয়া নারী কেননা হামাস ওদেরকে ঠিক ই বন্দি করেছেন কিন্তু ওদের সাথে এত ভালো আচরন করছে যে মুক্তিপাওয়া দুই ইসরাইলের নারী ওদের প্রশংসা করছেন এবং একজন নারী একটু মাথায় আঘাত পেয়েছেন কিন্তু ফিলিস্তিনিদের হামাস গেরিলা বাহিনী এই আঘাত পাওয়া ইসরাইলের নারীকে অনেক সেবা যত্ম ও চিকিৎসা করিয়েছেন এটাই একজন আদর্শ একটি আদর্শ জাতির নমুনা। এই ছিল আজকের নতুন আপডেট এছাড়াও সকল বিষয়ের নতুন নতুন আপডেট পেতে আমাদের সাথেই থাকুন।

Also Read: ফিলিস্তিনের গাজা রক্ষায় বাংলাদেশ সেনাবাহিনী সাহায্য চাইছে ফিলিস্তিন

Shaheda Jannat

সাহেদা জান্নাত পেশায় একজন প্রফেশনাল বুক রাইটার। তিনি ফাজার নিউজের সাথে শুরু থেকেই কাজ করে যাচ্ছেন। বিশেষ করে তিনি এখানে শিক্ষক নিবন্ধন, বিডি জবস এবং শিক্ষাঙ্গনের সব ধরনের নিউজ কাভার করে থাকেন, তিনি সকল নিউজ সততা যাচাই করে ফাজার নিউজে প্রকাশিত করে থাকেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *