জওয়ান মুভির ইনকাম কত টাকা

জওয়ান মুভির ইনকাম কত টাকা এ বিষয়টি জানার জন্য সবচেয়ে বেশি প্রশ্ন আসছে আমাদের কাছে। কারণ ইতিমধ্যে বেশ কয়েকটি রেকর্ড ভেঙে ফেলেছে শাহরুখ খানের এই মুভিটি। এখন আমরা জানবো কত টাকা ইনকাম করেছে জোয়ান মুভি।

বাংলাদেশের সহ আন্তর্জাতিক পর্যায়ে মুক্তি পেয়েছে বলিউড এর বাদশা শাহরুখ খানের এই মুভিটি। শুধুমাত্র অগ্রিম টিকেট বিক্রি হয়েছে 25 কোটি টাকার। মাত্র কয়েকদিনেই মাইলফল শুয়ে ছিল ৫০০ কোটি টাকা। এর মধ্যে একের পর এক রেকর্ড ভেঙে চলেছে তার নিজের মুভি গুলো। এইতো কিছুদিন আগে মুক্তি পাওয়া পাঠান মুভি জনপ্রিয়তা অর্জন করল। সেই রেকর্ড ভেঙে দিল এই মুভিটি আবার।

বাংলাদেশ সহ সারা বিশ্ব থেকে আয় করছে প্রচুর অর্থ এই মুভিটি। নায়ক সহ পরিচালক রাও যথেষ্ট সন্তোষজনক এই মুভির রিভিউতে। দর্শকরা জমজমাট ভাবে উপভোগ করছে এই মুভিটি।

জওয়ান মুভির ইনকাম কত টাকা

দর্শকদের জানতে ইচ্ছে এই মুভিটি মোট কত টাকা আয় করেছে। তোমার সময় পর্যন্ত অর্থাৎ গত ২৫ সেপ্টেম্বর মাত্র ১৮ দিনে এর মোট ইনকাম দাঁড়িয়েছে ১ হাজার কোটি টাকা। নতুন একটি রেকর্ড তৈরি করেছে এই মুভিটি। বিশেষ মাধ্যমে জানা গেছে বাংলাদেশ থেকে এখন পর্যন্ত প্রায় এক মিলিয়ন ডলার পর্যন্ত আয় করেছে। বাংলাদেশের টাকার হিসাবে এটি ১১ কোটি ২ লাখের মতো। বাংলাদেশের ইতিহাসে বিদেশি সিনেমার সর্বোচ্চ ইনকাম করেছে এ মুভিটি।

এখানে অভিনয় করেছে খ্যাতিমান সুপারস্টার শাহরুখ খান এবং এর বিপরীতে অভিনয় করেছে দক্ষিণা অভিনেত্রী নয়ন তারা। এছাড়া আরো অভিনয় করেছে বিজয় সেতুপতি সহ আরো দক্ষ সকল অভিনেতা অভিনেত্রীরা। এই মুভিতে অল্প সময়ের জন্য দেখা গেছে দীপিকা পাডুকোনকে। অন্যদিকে চলমান রয়েছে এই সুপারস্টার নায়কের ডাংকি মুভি।

আমাদের এই আর্টিকেলে জওয়ান মুভির ইনকাম কত টাকা সে বিষয় সম্পর্কে জানলেন। বিনোদনমূলক সকল নিউজ এবং খবরগুলো পেতে আমাদের সঙ্গে থাকুন।

দেখুনঃ ৫০০ কোটি রুপি ছাড়িয়েছে জওয়ান

Jahid Hasan

আমি মোঃ জাহিদ হাসান। পেশায় একজন প্রফেশনাল কন্টেন্ট রাইটার। ফাজার নিউজের শুরু থেকেই আমি এখানে কাজ করে যাচ্ছি সততার সঙ্গে। বাংলাদেশের সব ধরনের নিউজ কাভার করে থাকি, আগামী দিনগুলোতে আপনাদের সামনে সকল খবরগুলো সততা যাচাই করে উপস্থাপন করার চেষ্টা করব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *