জওয়ান মুভি বক্স অফিস কালেকশন কত

জওয়ান মুভি বক্স অফিস কালেকশন নিয়ে প্রথম থেকেই চলছে আলোচনা। যেখানে অগ্রিম টিকিট বিক্রি করা হয়েছে 21 কোটি টাকা সেখানে এর ইনকাম ‌ কত টাকা হবে সেটিরি সবারই জানার অপেক্ষা। আসুন এখন আমরা দেখব কত টাকা ইনকাম করল জাওয়ান মুভি।

গত পরশু বাংলাদেশ সহ ভারতে‌ অফিসিয়াল ভাবে রিলিজ হয়েছে এই সিনেমাটি। আর এই মুভিটি হচ্ছে বিখ্যাত সুপারস্টার শাহরুখ খানের। তার ছবি মানে এক একটি ধামাকা। আর যারা শাহরুখ ভক্ত তাদের কাছে তো যেন এক একটা আকাশের চাঁদ পাওয়ার মত। কয়েক মাস আগে পাঠান মুক্তি পেয়ে সারা ভারত উপমহাদেশ কাঁপিয়ে দিয়েছিল। আর এই মুভিটি দিয়ে আরো মন কেড়ে দেবে শাহরুখ দেবে শাহরুখ ভক্তদের।

কেন ফিরে গেলেন সায়ন্তিকা

এই মুভি টির শাহরুখ খানের সবাই দেখার জন্য আরো বেশি আগ্রহ প্রকাশ করে আসছে। কখনো দেখা যাচ্ছে তাকে ভিলেন চরিত্রে আবার কখনো দেখা যাচ্ছে কমান্ডার চরিত্রে। মূল কাহিনী কি হতে যাচ্ছে সেটি অনেকেরই জানা নেই। আসুন দেখে নেই জওয়ান মুভি বক্স অফিস কালেকশন জানার পাশাপাশি এই মুভিটির অন্যান্য তথ্য।

জওয়ান মুভির গল্প

এটি তৈরি করা হচ্ছে মূলত বিক্রম নামে এক কমান্ডারের উপর নির্ভর করে। তিনি একদল নারী সহযোগিতায় সমাজ থেকে যত প্রকার অপকর্ম আছে তা দূর করার জন্য চেষ্টা করে যাচ্ছেন। মূল গল্প হচ্ছে এটি। এখানে কমান্ডার হিসেবে অভিনয় করবেন সুপারস্টার শাহরুখ খান। তার সহযোগী অভিনেত্রী হিসেবে রয়েছে দক্ষিণ ভারতীয় অভিনেত্রী নয়ন তারা। এছাড়াও হয়েছে বিজয় সেতুপতি যিনি দক্ষিণ ভারতীয়। এছাড়া অভিনয় করছে আরও দক্ষ সকল অভিনেতা এবং অভিনেত্রীরা।

জওয়ান মুভি বক্স অফিস কালেকশন কত

আপনি শুনলে অবাক হবেন যে এই মুভিটির মুক্তির আগে টিকেট বিক্রি হয়েছে 21 কোটি টাকা। আর প্রথম দিনে এর ইনকাম হয়েছে ৭৫ কোটি টাকা। বুঝতে পেরেছেন তাহলে এই মুভিটি কতটা জনপ্রিয়তা পেয়েছে শাহরুখ ভক্তদের কাছে। খুব শীঘ্রই এর বক্স কালেকশন গিয়ে পৌঁছাবে প্রায় 500 কোটি টাকা।

বাংলাদেশে এই মুভিটি রিলিজ হওয়া নিয়েই চলছিল আলোচনা সমালোচনা। এমনকি পরিচালকরা প্রেস কনফারেন্স সহ বিভিন্ন ধরনের প্রতিবাদে জানিয়েছিল। কিন্তু অবশেষে প্রকাশিত হয়েছে বহুকাঙ্খিত জাওয়ান মুভিটি।

জওয়ান মুভি বক্স অফিস কালেকশন সহ আরো অন্যান্য সকল তথ্য সম্পর্কে জানতে আমাদের ওয়েবসাইট নিয়মিত দেখুন। সকল বাংলা হিন্দি মুভি এখানে রিভিউ করা হয়ে থাকে। অর্থাৎ বিনোদনের সকল ‌ তথ্য পেতে আমাদের সঙ্গে থাকুন।

Also Read: বাংলাদেশে জাওয়ান মুভি রিলিজ

Jahid Hasan

আমি মোঃ জাহিদ হাসান। পেশায় একজন প্রফেশনাল কন্টেন্ট রাইটার। ফাজার নিউজের শুরু থেকেই আমি এখানে কাজ করে যাচ্ছি সততার সঙ্গে। বাংলাদেশের সব ধরনের নিউজ কাভার করে থাকি, আগামী দিনগুলোতে আপনাদের সামনে সকল খবরগুলো সততা যাচাই করে উপস্থাপন করার চেষ্টা করব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *