জেফ বেজোস বর্তমান পৃথিবীর প্রথম ধনী

বর্তমানে সর্ব জায়গায় আলোচনা হচ্ছে জেফ বেজোসকে নিয়ে। পড়া পর তিনি আলোচনায় থাকেন কিভাবে তিনি আলোচনার শীর্ষে কিভাবে বর্তমানে রয়েছেন সে বিষয় সম্পর্কে তুলে ধরা হবে আজকের এই প্রতিবেদনে। চলুন তাহলে আমরা জেনে নেই তার সম্পর্কে এবং তিনি বর্তমানে সময় কেন এত আলোচনা এসেছে সেই প্রসঙ্গে জানবো।

জেফ বেজোস বর্তমান পৃথিবীর প্রথম ধনী

মূলত দিনে হচ্ছেন একজন মার্কিন ইন্টারনেট ভিত্তিক উদ্যোক্তা। তার যেমন রয়েছে amazon এছাড়াও রয়েছে আরও বিভিন্ন ধরনের অনলাইন প্লাটফর্ম গুলো। সারা বিশ্বজুড়ে প্রচুর অর্থ আয় করে। তিনি শীর্ষ ৫ ধনীদের তালিকায় জায়গা দখল করে রেখেছিলেন দীর্ঘ সময় ধরে। তবে বেশ কয়েকবার ধরে জায়গা দখল করে রেখেছে প্রথম স্থান এলন মাস্ক। তবে ২০২৪ সালে এসে তাকে পিছনে ফেলে প্রথম হয়েছেন ‌জেফ বেজোস। বর্তমানে তিনি সারা বিশ্বজুড়ে যতগুলো ধনী ব্যক্তি রয়েছে তাদের মধ্যে প্রথম।

কয়েক মাস অন্তর অন্তর এর সম্পদের পরিমাণ হিসাব করা হয় যার ভীতিতে নির্বাচন করা হয় সারা পৃথিবী জুড়ে কে বেশি সম্পত্তির মালিক। তবে বর্তমানে তিনি বিশ্বের প্রথম ধনী হওয়ার কারণে আলোচনা এসেছেন।

অন্যান্য প্রতিবেদন: মুকেশ আম্বানির ছোট ছেলের বিয়ের অতিথি

Jahid Hasan

আমি মোঃ জাহিদ হাসান। পেশায় একজন প্রফেশনাল কন্টেন্ট রাইটার। ফাজার নিউজের শুরু থেকেই আমি এখানে কাজ করে যাচ্ছি সততার সঙ্গে। বাংলাদেশের সব ধরনের নিউজ কাভার করে থাকি, আগামী দিনগুলোতে আপনাদের সামনে সকল খবরগুলো সততা যাচাই করে উপস্থাপন করার চেষ্টা করব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *