কাকরাইলে ভবনের আগুন লেগেছে

কাকরাইলে ভবনের আগুন এখনো নেভানো সম্ভব হয়নি এমনটাই জানা গেছে বিভিন্ন ধরনের গণ মাধ্যমে। যথাসাধ্য চেষ্টা করছে আগুন নেভানোর কাজে ফায়ার সার্ভিস সহ আরো সাধারণ জনগণ। আজকে এ বিষয় সম্পর্কে আমরা জানব।

প্রতিবছর আগুন লাগা বিভিন্ন ভবনে এটি আমাদের দেশে নিত্যদিনের একটি বিষয় হয়ে দাঁড়িয়েছে প্রায়। শর্ট-সার্কিট অথবা কয়েলের আগুন থেকে এই দুর্ঘটনা ঘটার সম্ভাবনা বেশি থাকে আমাদের দেশে। কিন্তু তারপরও এ দুর্যোগ যেন থামছেই না। সার্ভিসেরসার্ভিসের এত প্রচেষ্টার মাধ্যমেও নিয়ন্ত্রণ করা যায় না আগুন বেশ সময় লাগে সকল আগুন নিয়ন্ত্রণে আনতে। আসুন আমরা আজকের এই আগুন লাগা সম্পর্কে জানব কেন এত লাবন লাগলো এবং এর বর্তমান অবস্থা সম্পর্কে।

কাকরাইলে ভবনের আগুন লেগেছে

আজ মঙ্গলবার 9 সেপ্টেম্বর সকাল ১০ঃ৩০ টার দিকে আগুন লেগে যায় কাকরাইলের একটি ভবনে। এই ভবনের নাম হচ্ছে এসএ পরিবহন ভবন। কাকরাইলের মধ্যবর্তী স্থানে অবস্থিত রয়েছে। আগুন লাগার পর থেকে প্রায় ফায়ার সার্ভিসের মোট ১০ টি ইউনিট এখানে কাজ করে যাচ্ছে। কি কারনে আগুন লেগেছে এ বিষয় সম্পর্কে এখনো পরিপূর্ণ কোনো ধারণা পাওয়া যায়নি। আপ্রাণ চেষ্টা করেছে ফায়ার সার্ভিস।

ফায়ার সার্ভিস মিডিয়া কর্মকর্তা সাজানোর শিকদার জানিয়েছেন এখন পর্যন্ত কোন হতাহতের ঘটনা পাওয়া যায়নি এবং কেমন লাগার সূত্রপাত সম্পর্কেও জানা যায়নি। তবে কাকরাইলে ভবনের আগুন লেগেছে এই সংবাদ পাওয়া মাত্রই ফায়ার সার্ভিস ছুটে এসেছে আগুন নেভানোর কাজে।

কাকরাইল আগুন লাগার সংবাদ সম্পর্কে সর্বশেষ সংবাদ গুলো জানতে আমাদের ওয়েবসাইটের সঙ্গে থাকুন। সকল ধরনের খবর এবং ঘটনাগুলো দ্রুত আপডেট করা দেওয়া হয়ে থাকে।

Read: জন্ম নিবন্ধন নিয়ে ভোগান্তির শিকার

Jahid Hasan

আমি মোঃ জাহিদ হাসান। পেশায় একজন প্রফেশনাল কন্টেন্ট রাইটার। ফাজার নিউজের শুরু থেকেই আমি এখানে কাজ করে যাচ্ছি সততার সঙ্গে। বাংলাদেশের সব ধরনের নিউজ কাভার করে থাকি, আগামী দিনগুলোতে আপনাদের সামনে সকল খবরগুলো সততা যাচাই করে উপস্থাপন করার চেষ্টা করব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *