খলিলের মাংসের দোকান কোথায়

রমজান উপলক্ষে অনেকে জানতে চাচ্ছেন খলিলের মানুষের দোকান কোথায় সে বিষয়টি। আমাদের আজকের এই প্রতিবেদনে তার সম্পর্কে বিস্তারিত অনেক বিষয়গুলো উপস্থাপন করা হবে আপনাদের সামনে। যাতে করে আপনারা এই প্রতিবেদনের মাধ্যমে তার সম্পর্কে এবং তার গোস্ত বিক্রি করা সম্পর্কে বিস্তারিত সকল বিষয়গুলো জানতে পারেন।

বর্তমান সময়ে যে বিষয়টি বেশি আলোচনা এসেছে এবং সোশ্যাল মিডিয়াতে প্রচুর আলোচনা হচ্ছে সেটি হচ্ছে খলিলের গোস্ত বিতান। কারণ ঢাকার মধ্যে তিনি সর্বপ্রথম ৬০০ টাকায় ভিতরে গোশত বিক্রি করতেন। বর্তমান সময়ে তার মাংসের দাম বিক্রি করা হচ্ছে প্রতি কেজি ৫৯৫ টাকা। যদিও তার এ বিষয়ের উপর কেন্দ্র করে কয়েকবার তার উপরে সরাসরি হামলা করা হয়েছিল। এই বিষয়টি প্রতিবাদ জানিয়েছিল সাধারণ মানুষ সহ বিভিন্ন ধরনের প্রতিষ্ঠান। কারণ যতই দিন যাচ্ছে এখনো বৃদ্ধি পাচ্ছে এবং সাধারণ গ্রাহকদেরকে ঠকানো হচ্ছিল। সেখানে এই খলিল সর্বপ্রথম এমন উদ্যোগ নেয় এবং তার উদ্যোগের প্রশংসা ছড়িয়ে পড়ে চারদিকে।

খলিলের মাংসের দোকান কোথায়

পূর্বে ৬০০ টাকা কেজি ধরে গরুর মাংস বিক্রি করা হলো বর্তমান সময় বিক্রি হচ্ছে ৫৯৫ টাকা কেজি। কিন্তু এই বিষয়টি নিয়ে কয়েকদিন ধরে ফেসবুক সহ বিভিন্ন ধরনের প্লাটফর্মে চলছে ব্যাপক সমালোচনা। অনেকে বলছেন দামের তুলনায় প্রচুর পরিমাণে হাড্ডি এবং অন্যান্য চর্বি যাওয়া হচ্ছে। যার কারণে তারা এত সহজে ৬০০ টাকা কেজি বিক্রি করতে পারছেন। এমনটাই অভিযোগ উঠেছে তার বিরুদ্ধে। আবার অনেকে বলছে তাদের বিরুদ্ধে গুজব ছড়াচ্ছে এবং তাদের ব্যবসা বন্ধের জন্য এই ধরনের পায়তারা করছে। তবে যাই হোক অনেকে জানতে চাচ্ছেন এই দোকান কোথায় অবস্থিত।

গুগলের তথ্য অনুসারে কলেজের মাংসের দোকান শাহজাহানপুর ঢাকাতে অবস্থিত। যারা এখানে থেকে গরুর মাংস কিনতে চান তারা অবশ্যই অল্প পরিমাণ থেকে শুরু করে অনেক বেশি পরিমাণ গরুর মাংস কিনতে পারবেন। এমনটাই শোনা যাচ্ছে ১ দিনে ১ কোটি টাকার মাংস বিক্রি হয়েছে খানে। যতদিন যাচ্ছে তাদের জনপ্রিয়তা আরো তত বেশি বৃদ্ধি পাচ্ছে।

অন্যান্য- প্রতি কেজি খেজুরের মূল্য কত ২০২৪

Jahid Hasan

আমি মোঃ জাহিদ হাসান। পেশায় একজন প্রফেশনাল কন্টেন্ট রাইটার। ফাজার নিউজের শুরু থেকেই আমি এখানে কাজ করে যাচ্ছি সততার সঙ্গে। বাংলাদেশের সব ধরনের নিউজ কাভার করে থাকি, আগামী দিনগুলোতে আপনাদের সামনে সকল খবরগুলো সততা যাচাই করে উপস্থাপন করার চেষ্টা করব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *