মাদ্রাসা শিক্ষার্থীদের জন্য বিশেষ সুখবর

শিক্ষাই জাতির মেরুদন্ড শিক্ষা ছাড়া কোন জাতি কোন দেশ উন্নতির শিখরে অবস্থান করতে পারে না পারবে ও না। আমাদের বাংলাদেশকে আধুনিক কর্মমুখী শিক্ষায় শিক্ষিত করতে অনেক আয়োজন সরকার করছে এবং আজকের এই পোস্ট টির মাধ্যমে জানতে পারবেন যে মাদ্রাসার শিক্ষার্থীরা ও বিশেষ সুযোগ সুবিধা পাচ্ছেন এবং তাদেরকে বিসিএস পরীক্ষায় অংশগ্রহণ করার সুযোগ ও দেয়া হবে।

মাদ্রাসা শিক্ষার্থীদের জন্য বিশেষ সুখবর

শিক্ষামন্ত্রী ডা দীপু মনি জানিয়েছেন মাদ্রাসা শিক্ষা বোর্ড থেকে ফাজিল ও কামিল পাস করা শিক্ষার্থীরা ও বিসিএস পরীক্ষায় অংশগ্রহণ করতে পারবেন‌ এটা মাদ্রাসার শিক্ষার্থীর জন্য বিশেষ একটি সুখবর। জাতীয় সংসদের প্রশ্নোত্তর পর্বে শিক্ষা মন্ত্রী ডা দীপু মনি একথা বলেন। আওয়ামী লীগের সংসদ সদস্য হাজী মোহাম্মদ সেলিমের লিখিত প্রশ্নের জবাবে শিক্ষা মন্ত্রী ডা দীপু মনি একথা জানান।

শিক্ষা মন্ত্রী ডা দীপু মনি বলেন , ফাজিল ও কামিল বিএ এবং মাষ্টার্স এর সমমানের হওয়ায় মাদ্রাসার শিক্ষার্থীরা বিসিএস পরীক্ষায় অংশগ্রহণ করতে পারবেন। জীবনে এগিয়ে যেতে হলে অনেক সাধনার প্রয়োজন মাদ্রাসার শিক্ষার্থীরা বিসিএস পরীক্ষা যেহেতু দিতে পারবেন এবং এ সুযোগ রয়েছে তাই অবহেলা না করে বিসিএস পরীক্ষার জন্য এক্ষুনি প্রস্তুতি নেন দেখবেন সব কিছু অনেক সহজ হবে এই ছিল মাদ্রাসার শিক্ষার্থীদের জন্য বিশেষ সুখবর।

More: মায়ের সেবা করে যাচ্ছেন ৭০ বয়সী ছেলে

Shaheda Jannat

সাহেদা জান্নাত পেশায় একজন প্রফেশনাল বুক রাইটার। তিনি ফাজার নিউজের সাথে শুরু থেকেই কাজ করে যাচ্ছেন। বিশেষ করে তিনি এখানে শিক্ষক নিবন্ধন, বিডি জবস এবং শিক্ষাঙ্গনের সব ধরনের নিউজ কাভার করে থাকেন, তিনি সকল নিউজ সততা যাচাই করে ফাজার নিউজে প্রকাশিত করে থাকেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *