মেরিল প্রথম আলো পুরস্কার ২০২৩

আজ শুক্রবার মেরিল প্রথম আলো পুরস্কার ২০২৩ অনুষ্ঠিত হতে যাচ্ছে। আর এই অনুষ্ঠানে থাকবে তারকাদের এক সমাহার। একই সঙ্গে থাকলে পরিচালক সহ বিভিন্ন ধরনের ছোট বড় অভিনেতা অভিনেত্রীরা।

১৯৯৯ সাল থেকে আয়োজন করে আসছে মেরিল প্রথম আলো পুরস্কারটি। বিভিন্ন ক্যাটাগরিতে অভিনেতা অভিনেত্রীদেরকে পুরস্কার করে তাদেরকে আরো উৎসাহ প্রদান করে। নাটক থেকে শুরু করে সিনেমা পর্যন্ত সকল সম্মাননা দেওয়া হয় এইখানে। আজকে আমরা এই বিষয়ে আপনাদের সামনে তুলে ধরব।

বাংলাদেশের যত প্রকার মিডিয়া পুরস্কার বিতরণী রয়েছে এবং সম্মাননা রয়েছে তার মধ্যে সবচেয়ে বড় হচ্ছে মেয়েদের প্রথম আলো। ওটিটি প্ল্যাটফর্ম, নাটক এবং সিনেমার সহ প্রায় সকল প্লাটফর্মে এখানে পুরস্কার দেওয়া হয়।

মেরিল প্রথম আলো পুরস্কার ২০২৩

এবারে যে পুরস্কার বিতরণ করা হবে সেখানে তারকা জরিপে সাতটি, সমালোচক ক্যাটাগরিতে দশটি এবং আজীবন ক্যাটাগরি সহ সর্বমোট ১৮টি ক্যাটাগরিতে পুরস্কার দেওয়া হবে। এখানে সাধারণত তাদেরকে পুরস্কার দেওয়া হয় যারা অভিজ্ঞতার সাথে এবং দক্ষতার সাথে অভিনয় করেছেন। শুধুমাত্র আজকে কালকে থেকে এই সম্মাননা চলে আসেনি বরং ১৯৯৯ সাল থেকে এই পদ্ধতি চলে আসছে।

এখানে পুরষ্কার দেওয়ার সকল মন্ত্রিপরিষদের লোক এবং অন্যান্য গণ্যমান্য ব্যক্তিরা। এ সকল ব্যক্তিরা তাদের হাতে পুরস্কার তুলে দেয় এবং সম্মাননা প্রদান। দেখা মিলবে এক ঝাঁক সকল অভিনেতা অভিনেত্রীদের সাথে। জাঁকজমকভাবে পরিপূর্ণ আয়োজন করা হয়েছে এবারের অনুষ্ঠানটিতে। আশা করা যাচ্ছে প্রতিবারের মতো এবারও ঘটবে নানা আয়োজন এবং উচ্ছ্বাসে ভরপুর।

মেরিল প্রথম আলো পুরস্কারের মধ্যে দেখা যায় আলাদা এক ধরনের উত্তেজনা এবং উচ্ছ্বাস। এখানে প্রথমে অভিজ্ঞদেরকে নমিনেট করা হয় তারপর তাদের থেকে বাছাই করা হয় পুরস্কারপ্রাপ্তকে।

মেরিল প্রথম আলো পুরস্কার ২০২৩ সম্পর্কে আরও দ্রুত তথ্য জানতে আমাদের ওয়েবসাইটে দেখুন। সেখানে আপনারা পেয়ে যাবেন কে কোন পুরস্কার পেল এবং কিভাবে পাচ্ছেন সে বিষয়টি। এ বিষয় সম্পর্কে পরিপূর্ণ জানতে প্রথম আলো পত্রিকাটি দেখতে পারেন।

Read: জওয়ান মুভি বক্স অফিস কালেকশন

Jahid Hasan

আমি মোঃ জাহিদ হাসান। পেশায় একজন প্রফেশনাল কন্টেন্ট রাইটার। ফাজার নিউজের শুরু থেকেই আমি এখানে কাজ করে যাচ্ছি সততার সঙ্গে। বাংলাদেশের সব ধরনের নিউজ কাভার করে থাকি, আগামী দিনগুলোতে আপনাদের সামনে সকল খবরগুলো সততা যাচাই করে উপস্থাপন করার চেষ্টা করব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *