কন্যা সন্তানের বাবা হলেন মুশফিকুর রহিম

আবারও বাবা হলেন মুশফিকুর রহিম। এমনটাই জানিয়েছে তার অফিসিয়াল ফেসবুক পেজ থেকে। আর তাকে অভিনন্দন জানিয়ে দিয়েছেন অন্যান্য ক্রিকেটাররা এবং তার ভক্তরা। তার এই খুশির দিনে সবাই জানে সে তার জন্য দোয়া এবং প্রার্থনা।

বেশ কয়েকদিন ধরে এই বিভিন্ন পত্রিকার সরে বেড়াচ্ছে মুশফিকুর রহিম এশিয়া কাপ ছেড়ে বাংলাদেশে ছুটে চলেছে। কেন ছুটে চলেছে সেটি অনেকেরই অজানা থাকলে পরবর্তী সময় জানতে পারে সবাই। তিনি দ্বিতীয় সন্তানের বাবা হবেন এমনটাই সোনা গেছিল বেশ কয়েক মুহূর্ত পর। অর্থাৎ স্ত্রীর সন্তান ডেলিভারির সময় পাশে থাকার জন্যই ছুটে এসেছিল মুশফিকুর রহিম।

তিনি বাংলাদেশ বনাম শ্রীলংকা ম্যাচটি খেলে শ্রীলঙ্কায় ফিরে যান এবং সেখান থেকে সরাসরি বাংলাদেশের ফেরত আসেন। একই সঙ্গে শাকিব আল হাসান তার সঙ্গে চলে আসেন। তবে তিনি কেন বাংলাদেশে আসেন সে বিষয়টি এখন পর্যন্ত অজানা রয়েছে। সেটি নিয়ে চলছে আরেক আলোচনা এবং সমালোচনা।

কন্যা সন্তানের বাবা হলেন মুশফিকুর রহিম

স্ত্রীর পাশে থাকার জন্য ছুটে আসেন ৯ সেপ্টেম্বর ঢাকাতে। সাথে ১০ সেপ্টেম্বর তিনি তার স্ত্রীর পাশে ছিলেন এবং সেপ্টেম্বর তিনি ফেসবুকে একটি গুরুত্বপূর্ণ পোস্ট করেন। আর এই পোস্টটি হচ্ছে মুশফিকুর রহিম তাড়াতাড়ি ফেসবুক পেজ থেকেই ঘোষণা দিয়েছেন তিনি কন্যা সন্তানের বাবা হয়েছেন। তিনি অত্যন্ত খুশি এবং সৃষ্টিকর্তার কাছে চির কৃতজ্ঞতা জানিয়েছেন।

পোস্ট করার পর থেকেই তার নিচে কমেন্টের ঝড় উঠেছে। সকল ক্রিকেট টিমের সদস্যরা তাকে জানিয়েছে অভিনন্দন এবং তার ভক্তরা জেনেছে অন্তর থেকে ভালোবাসা। আর এই সময় স্ত্রীর পাশে থাকা এই গভীর ভালোবাসা তার ভক্তদের অন্তর হয়ে গেছে। তিনি এখন উদাহরণ হিসেবে দাঁড়িয়েছে জনসাধারণের কাছে। এতো ভালোবাসা স্ত্রীর প্রতি দেখে অনেক মেয়ে এমন হাজব্যান্ড কামনা করছে। এমনটাই কমেন্টে উল্লেখ পাওয়া যাচ্ছে।

তবে যাই হোক কন্যা সন্তানের বাবা হলেন মুশফিকুর রহিম কিন্তু তাকে অবশ্যই ১৫ সেপ্টেম্বর শ্রীলংকা দেখতে চান সাধারণ ভক্তরা। আর তিনিও জানিয়েছেন নির্দিষ্ট সময়ের ভিতরে তিনি মাঠে অবস্থান করবেন এবং ভারতের বিপক্ষে খেলবেন। অপেক্ষমান রয়েছে তার ভক্তরা কখন সে ফিরবে শ্রীলঙ্কাতে এবং জিতে আনবে এশিয়া কাপ।

পড়ুনঃ এশিয়া কাপ ভারত বনাম পাকিস্তান

Jahid Hasan

আমি মোঃ জাহিদ হাসান। পেশায় একজন প্রফেশনাল কন্টেন্ট রাইটার। ফাজার নিউজের শুরু থেকেই আমি এখানে কাজ করে যাচ্ছি সততার সঙ্গে। বাংলাদেশের সব ধরনের নিউজ কাভার করে থাকি, আগামী দিনগুলোতে আপনাদের সামনে সকল খবরগুলো সততা যাচাই করে উপস্থাপন করার চেষ্টা করব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *