মাঠে নামছে বাংলাদেশ বনাম নিউজিল্যান্ড

মাঠে নামছে বাংলাদেশ বনাম নিউজিল্যান্ড। জমজমাট ভাবে আয়োজন করা হচ্ছে এই ম্যাচটি। যারা খেলাটি লাইভ দেখতে চান তারা আমাদের ওয়েবসাইট থেকেও এই খেলাটি লাইভ দেখতে পারবেন সরাসরি ভাবে। কিভাবে লাইভ দেখবেন সে বিষয়ে জানতে এই আর্টিকেলের নিচের অংশ দেখুন।

এশিয়া কাপ থেকে ফিরেই নতুন একটি টুর্নামেন্টের যোগ দিচ্ছে বাংলাদেশ ক্রিকেট টাইগাররা। আজ রোজ বৃহস্পতিবার বিকাল ২ টা থেকে মাঠে নামছে এই টাইগার বাহিনীরা নিউজিল্যান্ডের বিপক্ষে। এশিয়া কাপের বিভিন্ন ভুল ত্রুটি থাকার কারণে জয়লাভ করতে পারেনি এশিয়া কাপ। ভারতের সাথে সেমিফাইনালে জয়লাভ করেও স্কোরের ব্যবধানে ফাইনাল খেলতে পারেনি বাংলাদেশ টিম।

দ্বিতীয় ভুল যেন না হয় সে বিষয়ে সতর্ক রয়েছে বাংলাদেশ টাইগাররা। আইসিসি ক্রিকেট বিশ্বকাপের পূর্বে নিজেদেরকে এই টুর্নামেন্টের মাধ্যমে আরো শোধরে নেবে বলে আশা করছে সাধারণ জনগণ। দেখা যাক আজকের এই খেলাটি কোন পর্যায়ে গিয়ে পৌঁছায়।

মাঠে নামছে বাংলাদেশ বনাম নিউজিল্যান্ড

গত দুইদিন আগে নিউজিল্যান্ড ক্রিকেট বাহিনীরা পৌঁছে গেছে ঢাকাতে। ক্রিকেট দলের তালিকার মধ্যে শীর্ষ তালিকার স্থানে রয়েছে এই নিউজিল্যান্ড। শক্তিশালী এই দলের সঙ্গে খেলবে বাংলাদেশ টাইগাররা। এ খেলা দেখার জন্য অপেক্ষা করে রয়েছে বাংলাদেশসহ আরো ক্রিকেট ভক্তরা। বাংলাদেশ সময়ের ঠিক দুইটা থেকে অনুষ্ঠিত হবে এই খেলাটি। টিভি চ্যানেলগুলোতে সরাসরি দেখানো হবে এই খেলা।

যারা আজকের ক্রিকেট খেলা লাইভ দেখতে চান তারা আমাদের নিচের দেওয়া লিঙ্ক থেকে লাইভ দেখে নিন। কারণ আমাদের ওয়েবসাইটে লাইভ খেলা গুলো দেখানো হয়ে থাকে স্কোরবোর্ডসহ। আর এই স্কোরগুলো আপডেট দেওয়া হয়ে থাকে প্রত্যেক বলে বলে।

তাই বাংলাদেশ বনাম নিউজিল্যান্ড খেলা দেখার জন্য আমাদের সঙ্গে থাকুন এবং আমাদের পত্রিকার শেয়ার করে দিন। যাতে করে আরো অন্যরা খেলা দেখার সুযোগ পায়।

Read More: বাংলাদেশ বনাম নিউজিল্যান্ড লাইভ ম্যাচ

Jahid Hasan

আমি মোঃ জাহিদ হাসান। পেশায় একজন প্রফেশনাল কন্টেন্ট রাইটার। ফাজার নিউজের শুরু থেকেই আমি এখানে কাজ করে যাচ্ছি সততার সঙ্গে। বাংলাদেশের সব ধরনের নিউজ কাভার করে থাকি, আগামী দিনগুলোতে আপনাদের সামনে সকল খবরগুলো সততা যাচাই করে উপস্থাপন করার চেষ্টা করব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *