বাংলাদেশ বনাম নিউজিল্যান্ড খেলার সময়সূচী ২০২৩

বাংলাদেশ বনাম নিউজিল্যান্ড খেলার সময়সূচী ২০২৩ সম্পর্কে জানবেন আজকের এই আর্টিকেলে। ইতিমধ্যে ২১ সেপ্টেম্বর ২০২৩ অনুষ্ঠিত হচ্ছে এই দুই দেশের খেলার মধ্যে ওয়ানডে ম্যাচটি। যারা সময়সূচী দেখতে ইচ্ছুক আমাদের আর্টিকেলটি পড়ুন এবং দেখে নিন এই সিডিউল।

এশিয়া কাপ শেষ না হতে হতেই বর্তমানে বাংলাদেশ বনাম নিউজিল্যান্ড ম্যাচ শুরু হয়ে গেছে। আর এই ম্যাচ অনুষ্ঠিত হতে যাচ্ছে বাংলাদেশের স্টেডিয়াম। এবারের সিরিজে অনুষ্ঠিত হবে তিনটি ওয়ানডে এবং দুটি টেস্ট ম্যাচ। ওয়ানডে ম্যাচগুলো হবে ঢাকা স্টেডিয়ামে এবং টেস্ট ম্যাচ গুলো অনুষ্ঠিত হবে সিলেট স্টেডিয়ামে।

আজকের বাংলাদেশ বনাম নিউজিল্যান্ড খেলা অনুষ্ঠিত হচ্ছে ঢাকাতে এবং প্রথম পর্যায়ে টসে জিতেছে বাংলাদেশ। টসে জয়লাভ করে ফিল্ডিং এর সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশের ক্যাপ্টেন লিটন দাস। বর্তমানে ব্যাটিং করতেছে নিউজিল্যান্ড।

বাংলাদেশ বনাম নিউজিল্যান্ড খেলার সময়সূচী ২০২৩

চলমান রবে এই খেলাটি আগামী ২৬ তারিখ পর্যন্ত। এ কয়েকদিন অনুষ্ঠিত হবে ওয়ানডে এবং টেস্ট ম্যাচগুলো। নিউজিল্যান্ডের সকল খেলোয়াড়রা চলে এসেছে বাংলাদেশে এবং ইতিমধ্যে প্রথম ম্যাচটিতে অংশগ্রহণ করেছে তারা। আমাদের মধ্যে অনেকেই জানেন না কোন খেলা কখন অনুষ্ঠিত হবে সে বিষয়টি। আর এ বিষয়টি জানার জন্য আমাদের মধ্যে অনেকে আগ্রহ প্রকাশ করেছে। কোন ম্যাচ কখন অনুষ্ঠিত হবে।

  • ওয়ানডে প্রথম ম্যাচ ২১ সেপ্টেম্বর ২০২৩
  • ওয়ানডে দ্বিতীয় ম্যাচ ২৩ সেপ্টেম্বর ২০২৩
  • ওয়ানডে তৃতীয় ম্যাচ ২১ সেপ্টেম্বর ২০২৩
  • প্রথম টেস্ট ম্যাচ ২ সেপ্টেম্বর
  • দ্বিতীয় টেস্ট ম্যাচ ১০ ডিসেম্বর

বাংলাদেশ বনাম নিউজিল্যান্ড খেলার সময়সূচী পরিবর্তনের অন্যতম একটি কারণ হচ্ছে আন্তর্জাতিক ক্রিকেট বিশ্বকাপ। এর মধ্যে অনুষ্ঠিত হবে আইসিসি ওয়ার্ল্ড কাপ যার কারণে খেলার মাঝখানে বিরতি থাকবে এবং পরবর্তী খেলা অনুষ্ঠিত হবে আন্তর্জাতিক ক্রিকেট বিশ্বকাপ ২০২৩ এরপরে। এইজন্য এই খেলার পিছিয়ে দেওয়া হয়েছে ডিসেম্বর মাসে।

Read: মাঠে নামছে বাংলাদেশ বনাম নিউজিল্যান্ড

Jahid Hasan

আমি মোঃ জাহিদ হাসান। পেশায় একজন প্রফেশনাল কন্টেন্ট রাইটার। ফাজার নিউজের শুরু থেকেই আমি এখানে কাজ করে যাচ্ছি সততার সঙ্গে। বাংলাদেশের সব ধরনের নিউজ কাভার করে থাকি, আগামী দিনগুলোতে আপনাদের সামনে সকল খবরগুলো সততা যাচাই করে উপস্থাপন করার চেষ্টা করব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *