এমপিওভুক্ত শিক্ষকদের জন্য বিশাল সুখবর

এমপিওভুক্ত শিক্ষকদের জন্য বিশাল সুখবর টি কি হতে পারে সেটা আজকের এই পোস্ট টিতে উল্লেখ করলাম কেননা এমপিওভুক্ত শিক্ষকদের অনেক সমস্যা পোহাতে হয় এবং এই সব সমস্যার সমাধান ও হতে যাচ্ছে। এমপিওভুক্ত শিক্ষকদের জন্য বিশাল সুখবর টি হচ্ছে এমপিওভুক্ত শিক্ষকদের বদলির সুযোগ টা হতে যাচ্ছে কেননা ২০১৯ সাল থেকে এই আবেদন করা হলেও আলোর মুখ এই বিষয়টি দেখেনি এবার এমপিওভুক্ত শিক্ষকদের বদলির সুযোগ টা দেরি যাচ্ছেন সরকার।

এমপিওভুক্ত শিক্ষকদের জন্য সুখবর

এমপিওভুক্ত শিক্ষকদের বদলির নীতিমালার খসড়া চূড়ান্ত করতে সভা ঠেকেছে শিক্ষা মন্ত্রণালয় রাজধানীর আন্তর্জাতিক মাতৃভাষা ইনস্টিটিউটে এই সভার আয়োজন করা হয়েছে সভাটির সভাপতি ছিলেন ডা. দিপু মনি এবং এই সভার উল্লেখিত বিষয় সবাইকে ইতিমধ্যে অবগত করা হয়েছ।

দীর্ঘদিন ধরে এমপিওভুক্ত শিক্ষকদের এই দাবিটি ছিল কিন্তু আজ এমপিওভুক্ত শিক্ষকদের এই আশা পূরণ হতে যাচ্ছে এবং বেসরকারি শিক্ষকদের জন্য বদলির নীতিমালা টি চূড়ান্ত হতে যাচ্ছে অনেক দূর দূরান্ত থেকে এমপিওভুক্ত শিক্ষকরি তাদের কর্মস্থলে যান অনেক কষ্ট করতে হয় এমপিওভুক্ত শিক্ষকদের এই এমপিওভুক্ত শিক্ষকদের বদলির নির্দেশ টি চুড়ান্ত হলে শিক্ষকদের অনেক ভালো হবে আমাদের ব্লগের পক্ষ থেকে ও এমপিওভুক্ত শিক্ষকদের বদলির জন্য শুভ কামনা রইল এবং শিক্ষা সংক্রান্ত যাবতীয় তথ্য জানতে আমাদের সাথেই থাকুন।

Read: শিক্ষা প্রতিষ্ঠানের এমপিও বাতিল

Shaheda Jannat

সাহেদা জান্নাত পেশায় একজন প্রফেশনাল বুক রাইটার। তিনি ফাজার নিউজের সাথে শুরু থেকেই কাজ করে যাচ্ছেন। বিশেষ করে তিনি এখানে শিক্ষক নিবন্ধন, বিডি জবস এবং শিক্ষাঙ্গনের সব ধরনের নিউজ কাভার করে থাকেন, তিনি সকল নিউজ সততা যাচাই করে ফাজার নিউজে প্রকাশিত করে থাকেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *