বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানে প্রায় ২৮ হাজার শিক্ষক নিয়োগের চূড়ান্ত সুপারিশ এ সপ্তাহে

বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানে প্রায় ২৮ হাজার শিক্ষক নিয়োগের চূড়ান্ত সুপারিশ এ সপ্তাহে আসছে দীর্ঘদিন অপেক্ষার প্রহর শেষ হবে। বেসরকারি শিক্ষক নিবন্ধন প্রত্যয়ন কর্তৃপক্ষ এনটিআরসিএ এ সপ্তাহে ২৮ হাজার শিক্ষক নিয়োগের চূড়ান্ত সুপারিশ ঘোষণা করবে তবে অ্যার্টনি জেনারেল কার্যালয়ের মতামত পেলে। চাকরি প্রত্যাশী ভাই ও বোনদের জন্য আমাদের foxbdnews নিয়ে আসবে সকল ধরনের নতুন নতুন আপডেট চাকরি সংক্রান্ত সকল বিষয়ের প্রস্তুতি ইত্যাদি।

বেসরকারি শিক্ষক নিবন্ধন প্রত্যয়ন কর্তৃপক্ষ এনটিআরসিএ যেকোন দিন সুপারিশ কার্যকর সম্পূর্ণ করবে অ্যার্টনি জেনারেল কার্যালয়ের মতামত পেলেই। জানা যায় সাকিকুননাহার নামে এক প্রার্থীর রিটের কারনে চতুর্থ গনবিজ্ঞপ্তির নিয়োগ কার্যক্রম এর উপর ছয় মাসের স্থগিতাদেশ দিয়েছিল হাইকোর্ট তবে এটি স্থগিত চেয়ে চেম্বার আদালতে আবেদন করে বেসরকারি শিক্ষক নিবন্ধন প্রত্যয়ন কর্তৃপক্ষ এনটিআরসিএ। এ বিষয়ে চেম্বার আদালত একটি আদেশ দিয়েছেন।

২৮ হাজার শিক্ষক নিয়োগের অপেক্ষার প্রহর শেষ হচ্ছে এ সপ্তাহে

বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানে ২৮ হাজার শিক্ষক নিয়োগের সুপারিশ এর পরিপ্রেক্ষিতে কাজ করছে এনটিআরসিএ। কেননা সাকিকুননাহারের রিট আবেদনের পদের যুক্ত প্রার্থীদের পদ বাকি রেখে বাকি পদগুলোর চূড়ান্ত সুপারিশ এর অনুমতি দেয় চেম্বার আদালত। সুতরাং এই বিষয়ে এ সপ্তাহে এনটিআরসিএ একটি সুখবর দেবে।

বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক নিয়োগের চূড়ান্ত সুপারিশ এ সপ্তাহে পাওয়ার কথা তবে অ্যার্টণি জেনারেল কার্যালয়ের মতামত পেলে কোন কারন বশত এ সপ্তাহে না পেলে আগামী সপ্তাহে হবে। ২৮ হাজার শিক্ষক নিয়োগের চূড়ান্ত সুপারিশ পাবেন এটা অত্যন্ত সুখবর নিয়োগ প্রার্থীদের জন্য।

এই ছিল আমাদের আজকের শিক্ষা তথা নিয়োগ সংক্রান্ত নতুন আপডেট যদি কোন ভুল থাকে তাহলে কমেন্টে জানাবেন এবং বেশি বেশি করে শেয়ার করুন সকল নতুন নতুন আপডেট পেতে।

Read:অনার্স প্রথম বর্ষের পরীক্ষার সময়সূচি

Shaheda Jannat

সাহেদা জান্নাত পেশায় একজন প্রফেশনাল বুক রাইটার। তিনি ফাজার নিউজের সাথে শুরু থেকেই কাজ করে যাচ্ছেন। বিশেষ করে তিনি এখানে শিক্ষক নিবন্ধন, বিডি জবস এবং শিক্ষাঙ্গনের সব ধরনের নিউজ কাভার করে থাকেন, তিনি সকল নিউজ সততা যাচাই করে ফাজার নিউজে প্রকাশিত করে থাকেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *