প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষার প্রবেশপত্র ডাউনলোড ২০২৩

প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষা সামনে মাসেই কেননা এখন এর মাত্র কয়েকটা দিন বাকি কেননা ১ লাখ ডিসেম্বর প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা প্রথম ধাপের তাই প্রবেশপত্র ডাউনলোড এর সময় দিন ঘনিয়ে আসছে। আজ আমার এই পোস্টটির মাধ্যমে আপনাদের সাথে শেয়ার করলাম প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষার প্রবেশপত্র ডাউনলোড বিষয়ে। কিছু গুরুত্বপূর্ণ বিষয়।

সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা প্রথম ধাপের তিন বিভাগের নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত হবে ১লা ডিসেম্বর। প্রথম ধাপের অংশগ্রহণ কারী পরীক্ষার্থীরা তাদের ইউজার আইডি ও পাসওয়ার্ড থেকে নির্ধারিত ওয়েবসাইট থেকে আগামী ২৫ তারিখ থেকে প্রবেশপত্র ডাউনলোড করতে পারবেন। এ তথ্য নিশ্চিত করেছেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের সিনিয়র তথ্য কর্মকর্তা মাহবুবুর রহমান তুহিন।

প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণ কারী পরীক্ষার্থীরা নির্ধারিত ওয়েবসাইট থেকে প্রবেশপত্র ডাউনলোড করুন. http://dpe.teletalk.com.bd/admitcard/

আরোও পড়ুন: ১৮ তম শিক্ষক নিবন্ধন পরীক্ষার প্রস্তুতি নেবেন যেভাবে?

প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা প্রথম ধাপের পরীক্ষা অনুষ্ঠিত হবে ১ লাখ ডিসেম্বর এবং প্রথম ধাপের পরীক্ষা সিলেট ,বরিশাল , রংপুর বিভাগ এ। সুপ্রিয় পরীক্ষার্থী ভাই ও বোনেরা আর মাত্র কয়েকটা দিন রয়েছে তাই খুব মনোযোগ সহকারে পড়েন যাতে প্রতিটি প্রশ্নের উত্তর দিতে সক্ষম হন এবং নিশ্চিত হয়ে প্রশ্নের উত্তর দিবেন কেননা মনের মধ্যে দ্বিধা দ্বন্দ্ব রেখে যে প্রশ্নের উত্তর করবেন সেটা নাও হতে পারে তাই সঠিক এবং নিশ্চিত হয়ে প্রশ্নের উত্তর দিবেন কেননা ভূল উত্তর এর জন্য আপনার দেয়া সঠিক মার্ক থেকে পয়েন্ট কেটে যাবে তাই নিশ্চিত হয়ে প্রশ্নের উত্তর দিবেন। সবার জন্য শুভ কামনা রইল।

আরোও পড়ুন: ১৮ তম শিক্ষক নিবন্ধন প্রিলিমিনারি পরীক্ষার সময়সূচি

Shaheda Jannat

সাহেদা জান্নাত পেশায় একজন প্রফেশনাল বুক রাইটার। তিনি ফাজার নিউজের সাথে শুরু থেকেই কাজ করে যাচ্ছেন। বিশেষ করে তিনি এখানে শিক্ষক নিবন্ধন, বিডি জবস এবং শিক্ষাঙ্গনের সব ধরনের নিউজ কাভার করে থাকেন, তিনি সকল নিউজ সততা যাচাই করে ফাজার নিউজে প্রকাশিত করে থাকেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *