অবরোধে অনিশ্চিত জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স প্রথম বর্ষের পরীক্ষা

অবরোধে অনিশ্চিত হয়ে পড়েছে জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স প্রথম বর্ষের পরীক্ষা বিরোধীদলগুলোর ডাকা টানা তিন দিনের অবরোধ এর কারনে অনিশ্চিত হয়ে গেছে জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স প্রথম বর্ষের পরীক্ষা। জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স প্রথম বর্ষের পরীক্ষা হওয়ার কথা ছিল আজ ২ নভেম্বর থেকে তবে এই টানা তিন দিনের অবরোধ এর কারনে তা আর হতে পারছে না।

অনিশ্চিত জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স প্রথম বর্ষের পরীক্ষা

এমনকি অনার্স দ্বিতীয় বর্ষের অনেকেই প্রথম বর্ষের ইমপ্রোভ পরীক্ষা ও দিতে যাচ্ছে কিন্তু তারাও এই অবরোধ এর কারনে বিপাকে পড়েছেন। দূর দূরান্ত থেকে আসা শিক্ষার্থীদের একমাত্র যাতায়াতের ভরসা দূর পাল্লার গাড়ি চালানো নিষিদ্ধ থাকায় ছাত্র-ছাত্রীদের জন্য যাওয়া আসা কঠিন হয়ে পড়ে এছাড়াও বিক্ষোভ থাকায় ছাত্র-ছাত্রীদের মনে অনেক আতংক থাকে বিধায় ছাত্র-ছাত্রীরা আসতে চায়না।

অবরোধের কারণে অনিশ্চয়তায় জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স প্রথম বর্ষের পরীক্ষা কেননা বিশ্ববিদ্যালয়ের ছাত্রছাত্রীদের মতে অবরোধের কারনে তারা ভয়ে বের হতে চায়না অথচ তাদের পরীক্ষার প্রস্তুতি অনেক ভালো কিন্তু অবরোধের কারণে তারা আতংকে থাকে অবরোধের কারনে জানমালের নিরাপত্তার কারনে তারা বের হয়ে পরীক্ষায় অংশগ্রহণ করতে পারছেনা এমনকি তাদের ভবিষ্যৎ অনিশ্চিত হয়ে পড়েছে এরকম অবস্থা বিরাজ করলে। এই ছিল আজকের গুরুত্বপূর্ণ আপডেট এছাড়াও সকল বিষয়ের নতুন নতুন আপডেট পেতে আমাদের সাথেই থাকুন।

Read: অনার্স রাষ্ট্রবিজ্ঞান বিভাগের বইয়ের তালিকা

Shaheda Jannat

সাহেদা জান্নাত পেশায় একজন প্রফেশনাল বুক রাইটার। তিনি ফাজার নিউজের সাথে শুরু থেকেই কাজ করে যাচ্ছেন। বিশেষ করে তিনি এখানে শিক্ষক নিবন্ধন, বিডি জবস এবং শিক্ষাঙ্গনের সব ধরনের নিউজ কাভার করে থাকেন, তিনি সকল নিউজ সততা যাচাই করে ফাজার নিউজে প্রকাশিত করে থাকেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *