জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স প্রথম বর্ষের পরীক্ষার সময়সূচি

অনার্স প্রথম বর্ষের পরীক্ষার্থীদের জন্য আমাদের আজকের এই আপডেট কেননা জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স প্রথম বর্ষের পরীক্ষার সময়সূচি প্রকাশ করা হয়েছে। পরীক্ষার সময়সূচি তথা অনার্স প্রথম বর্ষের পরীক্ষা বিষয়ক যাবতীয় news পেতে fieldnews এর সাথেই থাকুন। আজকের এই পোস্ট টির মাধ্যমে আমি অনার্স প্রথম বর্ষের পরীক্ষার সময়সূচি উল্লেখ করলাম।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স প্রথম বর্ষের পরীক্ষার সময়সূচি

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০২২ সালের স্নাতক প্রথম বর্ষের পরীক্ষার সময়সূচি প্রকাশ করা হয়েছে। আগামী ১৬ অক্টোবর থেকে পরীক্ষা শুরু হতে যাচ্ছে প্রকাশিত সূচি অনুযায়ী শুরু হচ্ছে। তবে অনার্স প্রথম বর্ষের তত্ত্বীয় পরীক্ষা ১৬ অক্টোবর থেকে শুরু হয়ে চলবে ২৮ নভেম্বর পর্যন্ত এবং ব্যবহারিক পরীক্ষা নেয়া হবে এরপরে।

২০২২ সালের অনার্স প্রথম বর্ষের পরীক্ষা যথাসময়ে অনুষ্ঠিত হবে কোন কারন দর্শন ছাড়াই বিশ্ববিদ্যালয়ের কর্তৃপক্ষ পরীক্ষার তারিখ ও সময়সূচি পরিবর্তন করতে পারবেন।

২০২২ সালের অনার্স প্রথম বর্ষের পরীক্ষা হবে ১৬ অক্টোবর ২০২৩ থেকে প্রিয় পরীক্ষার্থী বন্ধুরা অযথা সময় নষ্ট না করে পরীক্ষার প্রস্তুতি নেন। পরীক্ষার সময়সূচি প্রকাশ হয়েছে অত্যন্ত সচেতনতা সহিত পরীক্ষার তারিখ ও সময়সূচি দেখে পরীক্ষায় অংশগ্রহণ করুন।

অনার্স ১ম বর্ষ পরীক্ষার সময়সূচী ২০২৩

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে তত্ত্বীয় পরীক্ষা শেষ হওয়ার পর পরই ব্যবহারিক পরীক্ষা অনুষ্ঠিত হবে প্রথম দিন পরীক্ষার হবে স্বাধীন বাংলাদেশের অভ্যুদয়ের ইতিহাস বিষয়ের পরীক্ষা পরীক্ষা প্রতিদিন ১ টা থেকে শুরু হবে।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স প্রথম বর্ষের পরীক্ষা শুরু হবে, পরীক্ষার সময়সূচি প্রকাশ করা হয়েছে সবার জন্য শুভ কামনা রইল সবার পরীক্ষা যেন ভালো হয় পরীক্ষা সংক্রান্ত ও চাকরি সংক্রান্ত সকল বিষয়ের নতুন নতুন আপডেট পেতে সাথে থাকুন।

Read: তানজিম হাসান সাকিবের ফেসবুক পোস্ট

Shaheda Jannat

সাহেদা জান্নাত পেশায় একজন প্রফেশনাল বুক রাইটার। তিনি ফাজার নিউজের সাথে শুরু থেকেই কাজ করে যাচ্ছেন। বিশেষ করে তিনি এখানে শিক্ষক নিবন্ধন, বিডি জবস এবং শিক্ষাঙ্গনের সব ধরনের নিউজ কাভার করে থাকেন, তিনি সকল নিউজ সততা যাচাই করে ফাজার নিউজে প্রকাশিত করে থাকেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *