বোরকা পড়তে চাইলেন কেন চিত্রনায়িকা অপু বিশ্বাস

হঠাৎ বোরকা পড়তে চাইলেন কেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। আমাদের সবার পরিচিত একটি মুখ অপু বিশ্বাস অপার থেকে এপারে সবার ই জানা ও চেনা অপু বিশ্বাস তবে হঠাৎ করে বোরকা পড়তে চাইলেন কেন চিত্রনায়িকা অপু বিশ্বাস এ নিয়ে আজকের আপডেট টি।

বোরকা পরা অপু বিশ্বাস

চিত্রনায়িকা অপু বিশ্বাস এবারের দূর্গা পূজা নাকি উৎযাপন করবেন ঢাকাতেই তবে তিনি এখনো শপিং করেননি। অপু বিশ্বাস আরো জানান এবারের দূর্গা পূজায় তিনি নাকি ট্রেডিশনাল সাজে সজ্জিত হবেন‌। অপু আরো জানান পূজা একটি ট্রেডিশনাল বিষয় তাই ট্রেডিশনাল পোষাক তিনি নাকি পড়বেন কেননা ট্রেডিশনাল পোশাক পরা বেশি হয়না বেশির ভাগ সময়।

বোরকা পড়তে চাইলেন কেন চিত্রনায়িকা অপু বিশ্বাস

……………. চিত্রনায়িকা অপু বিশ্বাস……………..

অপু বিশ্বাস কেন বোরকা পড়তে চাইলেন ?

অপু বিশ্বাস জানান আমি বোরকা পরেই এসে সীমান্ত সম্ভারে শপিং করে যাব কেননা পূজায় পরিবারের অনেককে উপহার দিতে হয় তাই আমি শপিং করে যাব বোরকা পরে এসে। গত বছর দূর্গা পূজার সময় চিত্রনায়িকা অপু বিশ্বাস কলকাতায় ছিলেন এবারে তিনি ঢাকায় দূর্গা পূজা উদযাপন করবেন। মুক্তির অপেক্ষায় অপু বিশ্বাস এর” ছায়াবৃক্ষ ” সিনেমাটি। প্রিয় পাঠক আপনারা আমাদের ব্লগের সাথেই থাকুন সকল বিষয়ের নতুন নতুন নিউজ পেতে।

Read: মামুন লায়লার ভাইরাল ভিডিও

Shaheda Jannat

সাহেদা জান্নাত পেশায় একজন প্রফেশনাল বুক রাইটার। তিনি ফাজার নিউজের সাথে শুরু থেকেই কাজ করে যাচ্ছেন। বিশেষ করে তিনি এখানে শিক্ষক নিবন্ধন, বিডি জবস এবং শিক্ষাঙ্গনের সব ধরনের নিউজ কাভার করে থাকেন, তিনি সকল নিউজ সততা যাচাই করে ফাজার নিউজে প্রকাশিত করে থাকেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *