পাকিস্তান বনাম অস্ট্রেলিয়া আজকের খেলা

দুপুর ২ টা ৩০ মিনিট থেকে শুরু হয়েছে পাকিস্তান বনাম অস্ট্রেলিয়া খেলাটি। আজকের এই খেলা যারা উপভোগ করবেন তারা অবশ্যই আমাদের নিজের দেওয়া স্কোর আপডেট থেকে অবশ্যই স্কোর গুলো দেখে নিবেন। কারণ শুধুমাত্র আপনাদের জন্যই আমরা প্রতিনিয়তায় এই স্কোরগুলো আপডেট দিয়ে থাকি।

আজকের এই ম্যাচ নিয়ে গড় সমীকরণ বলতেছে সবচেয়ে বেশি জেতার সম্ভাবনা রয়েছে অস্ট্রেলিয়া এবং হারার সম্ভাবনা রয়েছে পাকিস্তানের। কিন্তু পাকিস্তান যে দুর্দান্ত ভাবে খেলতেছে বেশ কয়েকদিন যাবত তাতে পাকিস্তান জেতার সম্ভাবনাও অনেক বেশি রয়েছে। তবে যে সমীকরণ দেখানো হয়ে থাকে তার বেশিরভাগই এখন ভুল প্রমাণ হচ্ছে বা উল্টে যাচ্ছে। কারণ তুলনামূলক কম শক্তিশালী দলগুলোকে তুলনামূলকভাবে বিশেষ শক্তিশালী দলকে হারাচ্ছে। সুতরাং এই সমীকরণ হিসাব অনুযায়ী কোন খেলার নির্ধারণ হয় না বিশেষ করে ক্রিকেট।

পাকিস্তান বনাম অস্ট্রেলিয়া আজকের খেলা

আপনাদের সামনে তুলে ধরব এই দুটি দেশের মধ্যে অনুষ্ঠিত হওয়া খেলা সম্পর্কে। কারণ বাবর আজম ক্যাপ্টেন হিসেবে রয়েছে পাকিস্তানের পক্ষে এবং অন্যদিকে অশ্লিয়ার খেলোয়াড়রা রয়েছে দারুন দুর্দান্ত খেলোয়াড় হিসেবে। কিন্তু এবার অস্ট্রেলিয়া তুলনামূলকভাবে অনেকটা ভেঙে পড়েছে এই দুর্বল ক্রিকেট ক্রিকেট টিম দের কাছে। তারা যদি আজকের ম্যাচের জয়লাভ করে তাহলে পয়েন্টের দিক থেকে এগিয়ে যাবে এবং কোয়ার্টার ফাইনাল প্রায় নিশ্চিত হবে। বাকিগুলো দেখার অপেক্ষায় রয়েছে উভয় দেশের দর্শকরা।

আজকের পাকিস্তান বনাম অস্ট্রেলিয়া খেলা দেখার নিয়ম

আর যদি আজকের এই খেলাটি সরাসরি দেখতে চান তাহলে অবশ্যই আমাদের দেওয়া নিচে প্রবেশ করুন এবং সেখান থেকে লাইভ খেলা দেখে নিন। ভিডিও আকারে ‌লাইভ খেলা দেখতে চান অবশ্যই হটস্টার অথবা টি স্পোর্টস এপে দেখতে পারবেন। আপনারা দেখতে পারবেন ফেসবুক পেজ এবং ইউটিউব চ্যানেল গুলোতে।

অস্ট্রেলিয়া বনাম পাকিস্তান লাইভ

পাকিস্তান বনাম অস্ট্রেলিয়া লাইভ খেলা দেখার পাশাপাশি আরও অন্যান্য খেলা সম্পর্কে জানতে আমাদের ওয়েবসাইট দেখুন। কারণ আমাদের ওয়েবসাইট সব সময় আইসিসি ক্রিকেট বিশ্বকাপের সকল ম্যাচগুলো সরাসরি সম্প্রচার করা হয়।

Jahid Hasan

আমি মোঃ জাহিদ হাসান। পেশায় একজন প্রফেশনাল কন্টেন্ট রাইটার। ফাজার নিউজের শুরু থেকেই আমি এখানে কাজ করে যাচ্ছি সততার সঙ্গে। বাংলাদেশের সব ধরনের নিউজ কাভার করে থাকি, আগামী দিনগুলোতে আপনাদের সামনে সকল খবরগুলো সততা যাচাই করে উপস্থাপন করার চেষ্টা করব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *